শনিবার, ১০ই জুন, ২০১৭ ইং ২৭শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

জেদ্দা কনস্যুলেট জেনারেল ক্রিকেট টুর্ণামেন্টে ব্রাহ্মণবাড়িয়া স্পের্টিংক্লাব চ্যাম্পিয়ন

AmaderBrahmanbaria.COM
মে ৯, ২০১৬

---

5555আবুল বাশার বুলবুল, জেদ্দা, সৌদি আরব
গত ৬ মে, শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট জেনারেল ক্রিকেট টুর্ণামেন্ট- ২০১৬। ব্রাহ্মণবাড়িয়া স্পের্টিং ক্লাব বনাম বিএনএস (নোয়াখালী) স্পোর্টিং ক্লাবের মধ্যকার ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ব্রাহ্মণবাড়িয়া স্পের্টিং ক্লাব। জেদ্দায় সারা-ইস্কান মাঠে অনুষ্ঠিত তুমুল প্রতিধ্বন্ধিতা পূর্ণ খেলায় ২১ রানে বিজয় ছিনিয়ে নেয় ব্রাহ্মণবাড়িয়া স্পের্টিং ক্লাব।
সীমিত ওভারের এই টুর্ণমেন্টের ফাইনালে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে ব্রাহ্মণবাড়িয়া স্পের্টিং ক্লাব। বিকেল ৩-৩০ মি. প্রখর রোদে ব্যাট করে ২ উইকেটে ১২১ রান সংগ্রহ করে তারা। জবাবে বিএনএস (নোয়াখালী) স্পোর্টিং ক্লাব ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ৯৯ রান তুলতে সমর্থ হয়। ২১ রানে বিজয়ের উল্লাসে মাতে ব্রাহ্মণবাড়িয়া স্পের্টিং ক্লাব। খেলায় বেস্ট বলিং ট্রপি অর্জন করে ব্রাহ্মণবাড়িয়া স্পের্টিং ক্লাবের ইব্রাহিম এবং বেস্ট ব্যাটিং ট্রপি পায় বিএনএস (নোয়াখালী) স্পোর্টিং ক্লাবের রাশেদ। মেস সেরা হন ব্রাহ্মণবাড়িয়া স্পের্টিং ক্লাবের আজিজুর রহমান এবং টুর্নামেন্ট সেরার কৃতিত্ব পায় বিএনএস (নোয়াখালী) স্পোর্টিং ক্লাবের রাশেদ।
সৌদি ক্রিকেট বোর্ডের সার্বিক সহযোগিতায় ১৫ এপ্রিল শুভ উদ্বোধন হয়েছিল জেদ্দা প্রবাসী বাংলাদেশী ৮টি ক্রিকেট টিমের অংশ গ্রহণে, বাংলাদেশ কনস্যুলেট জেনারেল ক্রিকেট টুর্ণামেন্ট- ২০১৬। মান্য বরকনসাল জেনারেল এ.কে.এম শহিদুল করীম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রথমে বিএনএস (নোয়াখালী) স্পোর্টিং ক্লাব কেরানার্স আপট্রপি এবং পরে ব্রাহ্মণবাড়িয়া স্পের্টিং ক্লাব কে চ্যাম্পিয়ন ট্রপি প্রদান করেন। তাছাড়া উভয় দলের সকল খেলোয়ারগণকে মেডেল পরিয়ে দেন কাউন্সিলর মোঃ মোকাম্মেল হোসেন, কাউন্সিলর আলতাফ হোসেন, কাউন্সিলর আজিজুর রহমান, কনসাল মোহাম্মদ রেজা ই রাব্বি এবং সৌদি ক্রিকেট বোর্ড ম্যানেজার সাদেকুল ইসলাম।
সমাপনী বক্তৃতায় কনসাল জেনারেল জেদ্দা প্রবাসী সামাজিক অঙ্গনে সাড়া জাগানো বাংলাদেশ কনস্যুলেট জেনারেল ক্রিকেট টুর্ণামেন্ট- ২০১৬ সফল হওয়ায়, কনস্যুলেট কর্মকর্তাবৃন্দ, সৌদি ক্রিকেট বোর্ড কর্মকর্তাবৃন্দ, অংশ গ্রহণকারী ৮টি দল এবং জেদ্দার নেতৃস্থানীয় সামাজিক ব্যক্তিত্বসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি অভিনন্দন জানান রানার্স আপ বিএনএস (নোয়াখালী) স্পোর্টিং ক্লাব এবং চ্যাম্পিয়ন ব্রাহ্মণবাড়িয়া স্পের্টিং ক্লাবকে। জনাব শহিদুল করীম ঘোষণা দেন বাংলাদেশ কনস্যুলেট জেনারেল ক্রিকেট টুর্ণামেন্ট নিয়মিত অনুষ্ঠিত হবে আগামীতে।
টুর্নামেন্ট স্পন্সর করেন বাংলাদেশের বিশিষ্ট তৈরি পোষাক ব্যবসায়ী ফাইন-লুক এর এম ডি জনাব ইয়াসির মিয়া। তাছাড়া বিভিন্ন টিভি চ্যানেল রিপোর্টারগণ উপস্থিত থেকে প্রতিটি খেলা কভারেজ দেন। সৌদি প্রবাসী বাংলাদেশিদের মাঝে বিপুলউ দেখা গেছে টুর্নামেন্টকে ঘিরে।

এ জাতীয় আরও খবর