রবিবার, ১১ই জুন, ২০১৭ ইং ২৮শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

সুইসাইড স্পটে শাকিবের প্রেম শিকারী শ্রাবন্তী!

AmaderBrahmanbaria.COM
জুন ১২, ২০১৬

---

sakib-srabonti-700x336বিনোদন প্রতিবেদক : ইংল্যান্ডের ইস্টবোর্নের কাছাকাছি। কাছেই ইস্ট অব সেভেন সিস্টারস। বিশাল এলাকা জুড়ে চক হেডল্যান্ড বিচি হেড। এর উচ্চতা এতোটাই যে, পৃথিবীর সবচেয়ে সাংঘাতিক সুইসাইড স্পটগুলোর মধ্যে অন্যতম এটি। কিনারে গিয়ে দাঁড়ালেই বিপদ! ওখানে শ্রাবন্তীকে নিয়ে হাজির হলেন শাকিব খান।

না, না। ভয় পাওয়ার কিছু নেই। তারা সুইসাইডের ধার-পাশ দিয়েও যাননি। গেছেন প্রেম করতে! ‘শিকারী’ ছবিতে অভিনয় করছেন তারা। ওখানে দাঁড়িয়ে শাকিব-শ্রাবন্তী রোমান্টিক গানের শুটিং করলেন।

শ্রাবন্তীর পরনে আকাশী রঙের শাড়ি। আর সাদা কোর্ট-প্যান্ট-জুতোয় শাকিব একেবারেই মিস্টার হ্যান্ডসাম! আশা করা যেতেই পারে, সুইসাইড স্পটে তাদের প্রেমটা জমবে ভীষণ!

শুটিং সেটে উপস্থিত ছিলেন ভাস্বতী ঘোষ। তিনি তার অভিজ্ঞতা জানিয়ে বলেন, ‘কিছুদিন আগে বিচি হেডে এসেছিলাম। এখানে সূর্যের রশ্মিতে গায়ের রঙ এমনভাবে পুড়ে যায় যে, মাসখানেকেও তা ঠিক হয় না। সাহেবরা এ সব কথা ভালোভাবেই জানেন। কিন্তু লং ড্রাইভ শেষে এখানে এসে পোশাক পরিবর্তন করেন তারা। ওই দিন বিকিনি পরিহিত বেশ কজন সুন্দরীকেও দেখা যায় বিচি হেডের ওপরে রোদ মাখাতে। তবে এখানে যতই রোদ থাকুক না কেন হিমেল হাওয়া গায়ে এসে ঝাপটা মারে। নায়িকা শ্রাবন্তী কিন্তু এসব সামলে বেশ ফিনফিনে পোশাক পরে শট দিয়েছেন। যদিও গায়ের রঙ পুড়ে যাওয়া নিয়ে কিছুটা চিন্তাও ছিল নায়িকার।’