১লা সেপ্টেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১৭ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


প্রথমবার অস্ট্রেলিয়া যাচ্ছেন শাকিব খান


Amaderbrahmanbaria.com : - ২৯.০৮.২০১৬

বিনোদন প্রতিবেদক : ছবির শুটিংয়ে বিশ্বের এদেশ-ওদেশ উড়ে বেড়ালেও চিত্রনায়ক শাকিব খান কখনো অস্ট্রেলিয়া যাননি। তবে এবার তিনি প্রথমবারের মত সেখানে যাচ্ছেন। আশিকুর রহমান পরিচালিত ‘অপারেশন অগ্নিপথ’ নামের ছবির শুটিংয়ে অংশ নেবেন তিনি।

জানা গেছে, আজ সন্ধ্যায় বাংলাদেশ থেকে অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা দেবেন কিং খান। ৩০ আগস্ট শুটিং শুরু হবে। অস্ট্রেলিয়ার বিভিন্ন শহরে একাধিক লোকেশনে টানা ১৫ দিন চলবে এই ছবির শুটিং। শাকিব খানের সফরসঙ্গী হিসেবে থাকতে পারেন মিশা সওদাগর এবং টাইগার রবি।

এদিকে ছবির শুটিংয়ে অস্ট্রেলিয়া যাচ্ছেন না এর নায়িকা শিবা আলী খান। তিনি জানান, ‘অস্ট্রেলিয়ায় শুটিং শেষে শাকিব ভাইসহ পুরো ইউনিট সোজা মালদ্বীপ যাবেন। সেখানে ছবির বাকি অংশের কাজ শুরু হবে। সেখানেই আমি তাদের সঙ্গে শুটিংয়ে অংশ নেব।’

‘অপারেশন অগ্নিপথ’ ছবির সংগীত পরিচালনা করবেন ইমরান, নাভেদ এবং কলকাতার আকাশ ও ডাব্বু। নৃত্য পরিচালনা করবেন তানজিল ও ভারতের বাবা জাদব। অ্যাকশন দৃশ্য পরিচালনা করবেন এদেশের অ্যাডওয়ার্ড গোমেজ এবং অস্ট্রেলিয়ার ইগর ব্রেকেনব্যাক।

অস্ট্রেলিয়া যাওয়ার কারণে এবারের ঈদ দেশের বাইরে কাটবে এই মিস্টার ঢালিউডের। এদিকে তার অভিনীত ‘বসগিরি’ এবং ‘শুটার’ নামে দুটি ছবি মুক্তি পাবে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close