g ‘শেখ হাসিনার একক প্রচেষ্টায় বিশ্বে বাংলাদেশ প্রতিষ্ঠিত’ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

মঙ্গলবার, ২৫শে জুলাই, ২০১৭ ইং ১০ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

‘শেখ হাসিনার একক প্রচেষ্টায় বিশ্বে বাংলাদেশ প্রতিষ্ঠিত’

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২৪, ২০১৬

---

 

নিজস্ব প্রতিবেদক :আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, শেখ হাসিনার একক প্রচেষ্টায় বাংলাদেশ আজ বিশ্বে প্রতিষ্ঠিত।

শনিবার দুপুরে রাজধানীর কাকরাইলে হোটেল রাজমনি ঈশা খাঁয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন ও সংবর্ধনা উপলক্ষে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত যৌথসভায় তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের রোল মোডেল হিসেবে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশকে আগে খাদ্যের জন্য অন্যের কাছে হাত পাততে হত। কিন্তু বাংলাদেশ এখন চাল রফতানি করে। প্রাকৃতিক সমস্যায় অন্য দেশকে সাহায্য করে। শেখ হাসিনার একক প্রচেষ্টায় বাংলাদেশ আজ বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত।

তিনি বলেন, সারা বিশ্বের নজর কাড়া নেত্রী এখন শেখ হাসিনা। তাকে আমরা জাকজমক সংবর্ধনা দেব। শেখ হাসিনাকে সংবর্ধনা দিয়ে ইতিহাস সৃষ্টি করতে চায় বাংলাদেশ আওয়ামী লীগ।

আওয়ামী লীগের এ নেতা আরো বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন উন্নত রাষ্ট্র এখন জঙ্গি আক্রমনে আক্রান্ত। বিভিন্ন দেশের নেতারা জঙ্গি মোকাবেলায় হিমশিম খাচ্ছে। কিন্তু শেখ হাসিনা কঠোরভাবে জঙ্গি সঙ্কট নিরসন করছে। কিভাবে সন্ত্রাস নির্মূল করতে হয় শেখ হাসিনা তা জানেন।

বিএনপি-জামায়েতের সমালোচনা করে হানিফ বলেন, যারা মুক্তিযুদ্ধে পাকিস্তানিদের অনুসারী ছিল, তারা এখনও দেশের উন্নয়ন চায় না। তাদের চ্যালেঞ্জ মোকাবেল করে শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বাংলাদেশের মানুষ সন্ত্রাস চায় না। তারা শান্তিতে বসবাস করতে চায়। শেখ হাসিনার নেতৃত্বেই মানুষ শান্তিতে থাকতে পারবে।

আয়োজক সংগঠনের সভাপতি আলহাজ আবুল হাসনাতের সভাপতিত্বে যৌথসভায় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, ঢাকা-৫ আসনের এমপি হাসিবুর রহমান প্রমুখ।

এ জাতীয় আরও খবর