g লেবার পার্টির ছায়া শিক্ষা মন্ত্রণালয়ে যুক্ত হলেন টিউলিপ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২৭শে আগস্ট, ২০১৭ ইং ১২ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

লেবার পার্টির ছায়া শিক্ষা মন্ত্রণালয়ে যুক্ত হলেন টিউলিপ

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ১০, ২০১৬

---

নিউজ ডেস্ক : লেবার লিডার জেরমি করবিনের ছায়া শিক্ষা মন্ত্রণালয়ে যুক্ত হয়েছেন হ্যাম্পস্টেড ও কিলবার্ন এলাকার এমপি বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিক। রবিবার শ্যাডো মিনিস্টার অ্যাঞ্জেলা রায়নার  টিউলিপ সিদ্দিকের নাম ঘোষণা করেন। অ্যাঞ্জেলা রায়নার ও টিউলিপ সিদ্দিকসহ অপর তিন জন সদস্যের নাম উল্লেখ করে টুইট করার পরই, টিউলিপ তার টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে অ্যাঞ্জেলার ছায়া শিক্ষা মন্ত্রণালয়ের সদস্য হতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করে ক্ষুদে বার্তা ছাড়েন। টিউলিপ ছাড়াও ছায়া শিক্ষা মন্ত্রণালয়ে আরও তিন জন এমপি কাজ করবেন। অ্যাঞ্জেলা গর্ডনের শ্যাডো কেবিনেটের অপর সদস্যরা হলেন, গর্ডন মার্সডেন এমপি,মাইক কেইন এমপি ও ইমা লয়েলবাক এমপি।

টিউলিপ সিদ্দিকের টুইট বার্তা

গত মাসে দলের প্রধান হিসেবে নির্বাচনে যদিও টিউলিপ ওয়েন স্মিথের প্রতি তার সমর্থন দিয়েছিলেন। কিন্তু যখন জেরমি করবিন ৬২ শতাংশ ভোট পেয়ে পুনর্নির্বাচিত হন, তখন টিউলিপ লেবার পার্টিকে ঐক্যবদ্ধ করতে লেবার সদস্যদের জেরমি করবিনকে সমর্থন করা জরুরি বলে মত দিয়েছিলেন।

বিশ্লেষকরা বলছেন,জেরমি করবিনের প্রতি টিউলিপের এই সিদ্ধান্ত পরিবর্তনের ফলাফলই তাকে লেবার পার্টির এই সম্মানজনক পদ পেতে সহায়তা করেছে।