২৭শে অক্টোবর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১২ই কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
পূর্ববর্তী বল টেম্পারিং করেছে ইংল্যান্ড?


হঠাৎ মেসি লুকে তাসকিন


Amaderbrahmanbaria.com : - ২৪.১০.২০১৬

স্পোর্টস ডেস্ক : কোপা আমেরিকা শুরুর আগে ফুটবল জাদুকর লিওলেন মেসি রাখেন গালভর্তি দাড়ি-গোঁফ। কিন্তু চিলির কাছে হেরে সে শিরোপা জয়ের স্বপ্নভঙ্গ হয় আর্জেন্টিনার।

পরাজয়ের দুঃখে ফুটবল ছেড়ে দেয়ার ঘোষণা দেন মেসি। কিন্তু ছুটি শেষে ক্লাব বার্সেলোনার অনুশীলনে তিনি ফেরেন সম্পূর্ণ নতুন রূপে, পুরো ধূসর চুল নিয়ে। পরে অবশ্য মেসি আন্তর্জাতিক ফুটবলেও আর্জেন্টিনার হয়ে ফিরেছেন।

অনেক কাঠখড় শেষে বাংলাদেশ সফরে এসেছে ইংল্যান্ড। ইতিমধ্যে তারা স্বাগতিকদের বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতে নিয়েছে।

প্রথম ম্যাচে জিততে জিততে হেরে যান মাশরাফিরা। পরের ম্যাচে ইংলিশদের স্রেফ উড়িয়ে সমতায় ফেরে টাইগাররা। কিন্তু শেষ ম্যাচে ভালো করেও সিরিজ হারের বেদনা বইতে হয় মাশরাফি-তাসকিনদের।

এরপর চট্টগ্রামে শুরু হয় টেস্ট। সোমবার সে টেস্ট মাত্র ২২ রানে হেরে গেছে বাংলাদেশ। বোলিং অ্যাকশন পরিবর্তন করে ওয়ানডে দলে ফিরলেও টেস্টে নেই পেসার তাসকিন আহমেদ।

ফলে এখন তার আলোচনায় থাকার কথাও নয়। কিন্তু ঠিকই এই তরুণ পেসার আলোচনায় এসেছেন। সামনের নিউজিল্যান্ড সিরিজেই হয়তো তাকে নতুন রূপে দেখা যাবে।

রোববার নিজের ফেসবুকে তারই আভাস দিয়েছেন তাসকিন। সেখানে তাকে নতুন কাটিংয়ে ধূসর চুলে দেখা গেছে। অনেকটা মেসির মতই গোটা চুল ধূসর করেছেন এই তরুণ তুর্কি।

বলা হয়, শিরোপা বঞ্চিতের হতাশা থেকে মেসি চুল সাদা করেছিলেন। কিন্তু তাসকিন কেন এই লুক নিলেন, তা জানা যায়নি।

নতুন হেয়ার স্টাইলের পর ভক্তরা যেমন প্রশংসা বন্যায় তাকে ভাসাচ্ছেন। তেমনি নিউজিল্যান্ড সফরে তাসকিনের বলও কথা বলুক সেটাও চাইছেন তারা।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close