g তরীকত ফেডারেশনের প্রতিনিধিদল নাসিরনগর ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ২১শে অক্টোবর, ২০১৭ ইং ৬ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

তরীকত ফেডারেশনের প্রতিনিধিদল নাসিরনগর ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ১৯, ২০১৬

---

আমিরজাদা চৌধুরী ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হামলার দু’সপ্তাহ পর অনেকটা স্বাভাবিক হয়ে আসছে পরিস্থিতি। আজও সরাইল থেকে নাসিরনগর পর্যন্ত কয়েকটি চেক পোষ্ট বসিয়ে তল্লাসী করছে পুলিশ। তবে আজ নতুন করে কারো বাড়িতে হামলা বা আগুন দেয়ার ঘটনা ঘটেনি। উপজেলার বিভিন্ন স্থানে পুলিশ, র‌্যাব, বিজিবি টহল দিচ্ছে। আজ নতুন করে পুলিশ কাউকে গ্রেফতার করেনি। এদিকে, বাংলাদেশ তরীকত ফেডারেশন ( বিটিএফ) এর চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি ও মহাসচিব এমএ আওয়াল এমপির নেতৃত্বে প্রায় ৫০ সদস্যে একটি প্রতিনিধিদল আজ শনিবার দুপুরে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেছেন এবং ক্ষতিগ্রস্থদের সমবেদনা জানিয়েছেন ও আর্থীক সহায়তা প্রদানের প্রতিশ্রুত দিয়েছেন।
তরীকত ফেডারেশন ( বিটিএফ) এর চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি বলেছেন, দলীয় কোন্দলের সুযোগে স্বাধীনতা বিরোধী চক্র এ ঘটনা ঘটনাচ্ছে। তিনি সরকারের কাছে ক্ষতিগ্রস্থদের ঘর ও মন্দির পূর্ণ নির্মানের দাবি জানিয়েছেন। এবং এ ঘটনার সাথে জড়িতদের শাস্তি দাবি করেছেন।
উল্লেখ, গত ৩০ শে অক্টোবর ঘটে যাওয়া ঘটনায় সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িঘরে ও প্রতিমা ভাংচুরের ঘটনা ঘটে। এ হামলার ঘটনায় মন্দিরের পুরোহিত বাদী হয়ে আড়াইহাজার জনকে আসামী করে দুটি মামলা ও পুলিশ বাদী হয়ে তিনশ জনকে আসামী করে দুটি মামলা দায়ের করেছে। এ ছাড়া ঘটনাতদন্তে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন থেকে পৃথক দুটি ও পুলিশ সদর দপ্তর থেকে একটি তদন্ত টিম গঠন করে। এ ঘটনায় পুলিশ ৮৫জনকে গ্রেপ্তার করেছে।

এ জাতীয় আরও খবর