g কসবায় ইউপি চেয়ারম্যানকে লাঞ্ছিত করার অভিযোগ থানায় দ্রুত বিচার আইনে মামলা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২০শে অক্টোবর, ২০১৭ ইং ৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

কসবায় ইউপি চেয়ারম্যানকে লাঞ্ছিত করার অভিযোগ থানায় দ্রুত বিচার আইনে মামলা

AmaderBrahmanbaria.COM
ডিসেম্বর ২৫, ২০১৬

---

brahmanbariaকসবা (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : ব্রা‏হ্মণবাড়িয়ার কসবা উপজেলার মূলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মঈনুল ইসলামকে পূর্ব বিরোধের জের ধরে একই ইউনিয়নের শেরপুর গ্রামের ইছাক মিয়া ও তাঁর লোকজন শারীরিকভাবে মারধোর এবং লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে এ ঘটনা ঘটেছে। এই দিন রাতে ইউপি চেয়ারম্যান বাদী হয়ে ইছাক মিয়া (৪৫)কে প্রধান আসামী করে ১১জনের নামে দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে; কসবা উপজেলার মুলগ্রাম ইউনিয়নের শেরপুর গ্রামের ইছাক মিয়ার সাথে মূলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মঈনুল ইসলামের বিরোধ চলে আসছে।

গত শনিবার বিকেলে ইউপি চেয়ারম্যান মো. মঈনুল ইসলাম তাঁর কার্যালয়ে ছিলেন। এ সময় ইছাক মিয়ার নেতৃত্বে একদল লোক তাঁর কার্যালয়ে আক্রমন করে ভাংচুর শুরু করেছেন। এক পর্যায়ে চেয়ারম্যানকে গালি-গালাজ ও টানা হেচড়া করে কিল ঘুষি মারতে থাকেন। এক পর্যায়ে আকছির মিয়া (৪০) নামের এক ব্যক্তি বাঁচাতে এলে তাকে বেদম প্রহার করে। তাকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে কসবা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ইউপি চেয়ারম্যান মো. মঈনুল ইসলাম বলেন; ইছাক মিয়া মাদক ব্যবসায়ী। জেল থেকে জামিনে বের হয়ে এসে পূর্ব পরিকল্পিতভাবে তাকে হত্যা করার উদ্দেশ্যে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আক্রমণ করে এ ঘটনা ঘটায়।

কসবা থানার অফিসার ইন চার্জ মোহাম্মদ মহিউদ্দিন বলেন; ইউপি চেয়ারম্যান মঈনুল ইসলামকে মারধোর ও লাঞ্ছিত করার ঘটনায় থানায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ জাতীয় আরও খবর