g ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় তিতাস নদী পূন:খনন প্রকল্পের উদ্বোধন করেন- আইন মন্ত্রী | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

মঙ্গলবার, ৮ই আগস্ট, ২০১৭ ইং ২৪শে শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় তিতাস নদী পূন:খনন প্রকল্পের উদ্বোধন করেন- আইন মন্ত্রী

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ২২, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক :  ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া উপজেলার ধরখারে গত শনিবার  তিতাস নদী পূন:খনন প্রকল্পের উদ্বোধন করেন আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এড: আনিসুল হক। এছাড়া বেশ কয়েকটি সড়কের উদ্বোধন ও ভিওি প্রস্তুর স্হাপন করেন তিনি। প্রকল্পের উদ্বোধন শেষে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী বলেন, আওয়ামীলীগ আমলেই দেশে আইনের শাসন প্রতিষ্ঠা হয়েছে। বিএনপির আমলে ফাঁসির আসামি সুইডেন চলে যেতেন।একদিনের জন্য এসে কারাবাস করতেন, পরে রাষ্ট্রপতি তাদের অপরাধ ক্ষমা করে দিতেন। এসময় সাত খুন মামলার রায় প্রসঙ্গে মন্ত্রী বলেন, নারায়ণগঞ্জে সাত খুন মামলার রায়ের পর বিএনপি মহাসচিব বললেন, বিচার হয়েছে, আমরা সন্তুষ্ট। প্রথম দিন তিনি ইতিবাচক কথা বললেও পরদিনই মিথ্যাচার করে বলেছেন, রাষ্ট্রপতি নাকি অপরাধীদের ক্ষমা করে দেবেন।

ধরখার ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন স্থানীয় আওয়ামী লীগের সভাপতি মো. আক্তার হোসেন। জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদীন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান আনিসুল হক ভূঁইয়া, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব রাশেদুল কায়সার জীবন, জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য আবুল কাশেম ভূঁইয়া প্রমুখ।

এ জাতীয় আরও খবর