g বাঞ্ছারামপুরে পর্ণো ছবির ‘মেমোরী’ ব্যবসা রমরমা ! উদ্বীগ্ন অভিভাবক | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ১৩ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরে পর্ণো ছবির ‘মেমোরী’ ব্যবসা রমরমা ! উদ্বীগ্ন অভিভাবক

AmaderBrahmanbaria.COM
ফেব্রুয়ারি ১২, ২০১৭

---

ফয়সল আহমেদ খান,বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রা‏হ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে অশ্লীল (পর্ণো) ছবির মেমোরীর রমরমা ব্যবসার অভিযোগ উঠেছে।

খোজ নিয়ে জানা গেছে স্কুল-কলেজের উঠতি বয়সী ছেলে-মেয়েরা এলাকার প্রায় প্রতিটি কম্পিউটারের দোকানে মাত্র ১০/২০টাকায় ১ জিবি/ ২জিবি মোবাইল মেমোরী করে দেশী-বিদেশী যৌন উদ্দীপক ছবি ভিডিওক্লিপস কিনে নিচ্ছেন।এটা এখন ওপেন সিক্রেট।

জানা গেছে,উপজেলার ১৩টি ইউনিয়নের ১২১ টি গ্রামের প্রায় শতাধিক কম্পিউটারের দোকানের প্রায় অর্ধশতাধিক দোকানে পর্ণো ছবির ভিডিওক্লিপস দেদারছে বিক্রি হচ্ছে। অভিভাবকরা এই নিয়ে দুশ্চিন্তা নিয়ে অভিযোগ করে বলেন, দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ ছাড়া আমাদের তরুন সমাজের নৈতিক অধো:পতন ঠেকাতে সম্ভব নয়।
তাদের দাবী,প্রশাসনকে অবিলম্বে প্রশাসনবে পর্ণো ছবির মেমোরীতে বিক্রির বানিজ্য বন্ধ করতে হবে।সে জন্য হলে দ্রুত ব্যবস্থা নিতে হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক বাঞ্ছারামপুর প্রতাবগন্জ বাজারের জনৈক পর্ণো ছবির ভিডিওক্লিপস সেলসম্যান জানায়,-‘বাজারের চাহিদাকে আমাদের প্রাধান্য না দিলে আমাদের পেট চলবে কি করে? ‘স্কুল-কলেজের ছাত্রী-বিবাহিতা নারী,তাও আবার বোরখা পরে এসে যদি বলে পর্ণোভিডিও ক্লিপস চাই’,সে ক্ষেত্রে আমাদের ব্যবসা ধরে রাখার জন্য পর্ণো তো বিক্রি করতেই হয়।মনে রাখতে হবে-এখন উন্মুক্ত আকাশ সংস্কৃতির যুগ।আমরা না করলে কাষ্টমার অধিক টাকা ব্যয়ে সরাসরি ডাউনলোড করে নিতে পারে পর্ণো ছবি।’

এবিষয়ে বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শওকত ওসমান বলেন,আমি খবর নিচ্ছি।দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

কারাদন্ড
অশ্লীল ছবি রাখার দায়ে গতকাল কুমিল্লার হোমনা উপজেলার ঘাড়মোরা বাজারে শাহ আলম নামের এক দোকানিকে ১৩ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহেদুল ইসলাম। আদালত সূত্রে জানা গেছে, কম্পিউটার ও সিডির ব্যবসার সঙ্গে অশ্লীল ছবির সিডির ব্যবসা চালান শাহ আলম।

 

এ জাতীয় আরও খবর