g বাঞ্ছারামপুরে ২ ইউনিয়নের কে পাচ্ছেন নৌকার প্রতীক? | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ১৩ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরে ২ ইউনিয়নের কে পাচ্ছেন নৌকার প্রতীক?

AmaderBrahmanbaria.COM
মার্চ ৯, ২০১৭

---

বাঞ্ছারামপুর প্রতিনিধি বাঞ্ছারামপুরে হতে যাচ্ছে আগামী ১৬ এপ্রিল দরিয়াদৌলত ও আইয়ূবপুর ইউপি নির্বাচন।নির্বাচন কমিশনের নির্ভয় যোগ্য সূএে জানা যায়। আজ বৃহস্হপতিবার ৯ মার্চ তফসিল ঘোষনা হতে পারে আর ১৬ এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে পারে বলে জানা যায়।

গতকাল ৮মার্চ বুধবার সারাদিন  জল্পনা -কল্পনা নানা রকম জটিলতার কারনে উল্লেখিত দুটি ইউপির তফসিল ঘোষনা করতে পারেনি উপজেলা নির্বাচন কমিশন। উপজেলা নির্বাচন অফিসার সৌমেন বিশ্বাস  ছন্দ জানান, ঢাকা থেকে তফসিল এলে তা সঙ্গে সঙ্গে ঘোষনা করা হবে।
আর গতকাল বুধবার বাঞ্ছারামপুর উপজেলা চত্বরে দিনভর নারী দিবস ও তফসিল ঘোষনাকে কেন্দ্র করে ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের  আনাগোনা ছিলো জমজমাট।টাকা পয়সা খরচের কমতি ছিলনা প্রার্থীদের কর্মী সমর্থক নিজেদের লোকজনের জন্য। ক্ষমতাসীন দলের প্রার্থী যারা এদের মর্ধ্যে অনেকে দলবাজী আর পেশী শক্তি কাজে লাগিয়ে কোটি কোটি টাকার মালিক হয়েছেন। একের অধিক নৌকার প্রার্থী হওয়ার এই দুই ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীরা মোটা অংকের টাকার খরচের ও গুঞ্জন শুনা যাচ্ছে অনেককের কাছ থেকে।  দরিয়াদৌলত ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে চলছে তীব্র প্রতিযোগিতা সদ্য বিদায়ী চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলমের মুখোমুখি হতে হবে মমিনুল হক অপু,শরিফুল ইসলাম রিপন মো.আমীর হোসেন ,এডভোকেট জিয়াউল হক বাদল,সহ আরো কয়েকজন।
অন্যদিকে,আইয়ূবপুর ইউপিতে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হতে লড়াই হবে সদ্য বিদায়ী চেয়ারম্যান মো.নজরুল ইসলাম,মো. আব্দুল হক ও সাবেক চেয়ারম্যান হুমায়ূন কবীর এর মধ্যে।
বাঞ্ছারামপুরের আইয়ূবপুর ও দরিয়াদৌলত নিয়ে গোটা উপজেলার গনমানুষের মধ্যে চলছে কে পাচ্ছেন নৌকা ?

এ জাতীয় আরও খবর