g ব্রাহ্মণবাড়িয়ায় সুলতানপুর ইউনিয়ন আওয়মীলীগের ত্রি-বার্ষিক সম্মেলণ অনুষ্ঠিত | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ৩১শে জুলাই, ২০১৭ ইং ১৬ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় সুলতানপুর ইউনিয়ন আওয়মীলীগের ত্রি-বার্ষিক সম্মেলণ অনুষ্ঠিত

AmaderBrahmanbaria.COM
মার্চ ১৩, ২০১৭

---

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সুলতানপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে সুলতানপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র, আ, ম, উবায়দুল মোকতাদির চৌধুরী। অনুষ্ঠানের উদ্বোধন করেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার। সুলতানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা জহির মাষ্টারে সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেলাল উদ্দিন, মজিবুর রহমান খান বাবুল, সাধারন সম্পাদক আল মামুন সরকার, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, সুলতানপুর ইউপি চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও ,সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু মুসা আনসারী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। আর এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে বর্তমান সরকারের পক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বর্তমান সরকার উন্নয়নের সরকার। জননেত্রী শেখ হাসিনা দেশে উন্নয়নের নৌকা চালাচ্ছেন,উন্নয়নের মহাসড়ক তৈরী হয়েছে। সরকার দেশে যে উন্নয়ন করছে তা চোখের সামনেই দেখা যায়। বর্তমান সরকারের আমলে প্রতিটি গ্রামের উন্নয়ন হয়েছে, প্রতিটি গ্রামেই বিদ্যুৎ আছে, ২০১৭ সালের মধ্যে ঘরে ঘরে বিদ্যুৎ নিশ্চিত করা হবে। জননেত্রী শেখ হাসিনার সরকারের আমলে দেশে ক্ষুধা দারিদ্রতা থাকবে না,এ সব উঠিয়ে দেয়া হবে। তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা উল্লেখ করে বলেন সরকার যাদের ঘর নাই বাড়ি নাই তাদের পূর্নবাসন করছে, সমাজের অক্ষম দরিদ্র বৃদ্ধ অসহায় জনগো®ঠীকে ভাতা দিচ্ছে।শিক্ষার উন্নয়নে সরকার যুগান্তকারী ভ’মিকায় বছরের প্রথমদিনেই শিক্ষার্থীরা হাতে বই পেয়েছে , শিক্ষার্থীদের উপবৃত্তি দেয়া হচ্ছে, দেশকে উন্নত করতে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।তিনি আরো বলেন, আমি এই এলাকার সন্তান, সবসময় আপনাদের সাথে আছি, ভবিষ্যতেও থাকব।

সম্মেলনে মুক্তিযোদ্ধা জহির উদ্দিন আহমেদকে সভাপতি এবং হারুন মুন্সীকে সাধারন সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়। অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্য়ায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে, সম্মেলণ শুরুর আগেই বিভিন্ন এলাকা থেকে মিছিলে মিছিলে সম্মেলনস্থল কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে।

উল্লেখ্য যে, পুনঃনির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন আহমেদ হাবলা উচ্চ আদর্শ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ছিলেন। এছাড়াও তিনি সম্প্রীতির প্রতীক মাহত্মাগান্ধী পুরস্কারে ভূষিত হন।

এ জাতীয় আরও খবর