g অপারেশন টোয়াইলাইট মাইলফলক হয়ে থাকবে-জেনারেল ফখরুল আহসান (ভিডিও) | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ৭ই অক্টোবর, ২০১৭ ইং ২২শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

অপারেশন টোয়াইলাইট মাইলফলক হয়ে থাকবে-জেনারেল ফখরুল আহসান (ভিডিও)

AmaderBrahmanbaria.COM
মার্চ ২৮, ২০১৭

---

সামরিক গোয়ন্দা পরিদপ্তরের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ফখরুল আহসান বলেছেন, অপারেশন টোয়াইলাইট যে কোনো ক্রাইসিস মোকাবেলায় সামরিক ও বেসামরিক প্রশাসনের সমন্বিত প্রচেষ্টার একটি মাইলফলক হয়ে থাকবে। মঙ্গলবার রাত আটটায় সিলেট শাহজালাল সেনানিবাসে জঙ্গি আস্তানা আতিয়াম মহলে সবশেষ খবর তুলে ধরে সাংবাদিকদের সাথে ব্রিফকালে তিনি একথা বলেন।
ফখরুল আহসান বলেন, আতিয়া মহলের সকল কার্যক্রম শেষে মঙ্গলবার বিকালে ভবনটি ক্রাইম সিন হিসেবে পুলিশ প্রশাসনের নিকট স্থানান্তর করা হয় এবং অপারেশন টোয়াইলাইটের পরিসমাপ্তি ঘোষণা করা হয়। পুরো অপারেশন পরিচালনায় পুলিশ, র‌্যাব, ফায়ার সার্ভিস ও বিভিন্ন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান এবং স্থানীয় প্রশাসন সহ এলাকাবাসী যে সহায়তা প্রধান করেছেন তার জন্য আমরা কৃতজ্ঞ।
তিনি বলেন, গত ১৫ মার্চ বাংলাদেশের পুলিশ বাহিনীর সদস্যরা চট্টগ্রামের সীতাকু-ে একটি সফল জঙ্গিবিরোধী অভিযান পরিচালনা করে। ওই অভিযানে প্রাপ্ত তথ্যের সূত্র ধরে তারা চিহ্নিত করে যে সিলেট সিটি করপোরেশনের ২৭ নম্বর ওয়াডের শিববাড়ী পাঠানপাড়া সড়কের পাশে অবস্থিত কোনো এক বাড়িতে জঙ্গিরা লুকিয়ে আছে। গত ২৪ মার্চ আনুমানিক দেড়টার সময় পুলিশ বাহিনীর সদস্যরা এলাকাটি ঘিরে ফেলে। রাত আনুমানিক সাড়ে চারটায় তারা নিশ্চিত হয় যে আতিয়া মহল নামক বাড়িটির নিজ তলায় একটি ফ্ল্যাটে জঙ্গিরা অবস্থান করছে।

এ জাতীয় আরও খবর