মঙ্গলবার, ১৩ই জুন, ২০১৭ ইং ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

আমার বরকে অবশ্যই সৎ হতে হবে : আমব্রিন

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ২৬, ২০১৭
news-image

---

বিনোদন প্রতিবেদক : ‘জাস্ট ম্যারিড’ নামে একটি অনুষ্ঠান উপস্থাপনা করে সম্প্রতি আলোচনায় এসেছেন আমব্রিন। অনুষ্ঠানটি এসএ টিভিতে সপ্তাহের প্রতি মঙ্গলবার রাত ৯টা ২০ মিনিটে প্রচারিত হচ্ছে। অনুষ্ঠানটির নানা খবরাখবর ও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন আমব্রিন।

‘জাস্ট ম্যারিড’ অনুষ্ঠানে তো সাধারণ নবদম্পতি আপনার অতিথি। সব সময় তারকাদের সঙ্গে আপনার কথা হয়। অনুষ্ঠানটিতে সাধারণ মানুষের সঙ্গে কাজ করতে কেমন লাগছে?

আমব্রিন : খুব ভালো। অনুষ্ঠানটি অনেক উপভোগ করছি আমি। নবদম্পতির বিয়ে, প্রেম ও সংসার নিয়েই অনেক মজার আলাপচারিতা হয়।

অনুষ্ঠানের মজার কোনো স্মৃতি এখন কি বলা যায়?

আমব্রিন : একটা ঘটনা এখন মনে পড়ল। এক নবদম্পতির সঙ্গে আলাপ হচ্ছে তাঁদের বিয়ে প্রসঙ্গে। আমি তাঁদের প্রশ্ন করলাম, ‘আপনাদের বিয়ে হওয়ার আগের ঘটনা বলুন।’ উত্তরে ভদ্রলোক আমাকে বলেছেন, ‘আমি অনেক দিন ধরে বিয়ের জন্য পাত্রী খুঁজছিলাম; কিন্তু মনের মতো খুঁজে পাইনি। হঠাৎ করেই বিয়ের পাত্রী আমার পছন্দ হলো।’ পরে আমি প্রশ্ন করলাম, ‘পছন্দ করার কারণ কী ছিল?’ উত্তরে তিনি হেসে বলছিলেন, ‘হয়তো তাঁর মেকআপ ভালো ছিল নিশ্চয়ই।’ আসলে তারকারা অনেক সিরিয়াস প্রশ্নের উত্তর ভেবে ভেবে দিতে পছন্দ করেন। অন্যদিকে, সাধারণ দর্শক তাঁদের মনে যা যখন আসে, তা-ই বলে দেন। বেশি কিছু তাঁরা ভাবেন না।

অনুষ্ঠানটিতে আর কী কী হয়?

আমব্রিন : অনুষ্ঠানে আড্ডার ফাঁকে বর-কনের সাজসজ্জা কেমন হবে, বিয়ের খাবার কোথায় ভালো পাওয়া যাবে এসবের তথ্যও আমরা জানাই।

এবার আপনার বিয়ের খবর বলুন…

আমব্রিন : যেদিন কপালে বিয়ে লেখা থাকবে, সেদিনই হবে। বিয়ে নিয়ে কোনো পরিকল্পনা নেই।

নিজের জন্য কেমন বর চান?

আমব্রিন : আমার বরকে অবশ্যই সৎ হতে হবে। ভালো মানুষ হতে হবে। তাঁর মাথায় থাকতে হবে জীবনে জন্ম একবার হয়, মৃত্যু একবার হয় আর বিয়েও একবারই হয়।

আর দুষ্টুমি করে যদি বলি, তাহলে বলিউডের সালমান খানের মতো মন, শাহরুখের মতো বুদ্ধি ও রসবোধ আর জন আব্রাহামের মতো দেখতে হবে। এর বাইরে আর কী-ই বা বলতে পারি বলেন! এনটিভি অনলাইন

এ জাতীয় আরও খবর