g পাকিস্তান সিরিজ বাতিল; অন্য কোনো দলের বিপক্ষে সিরিজের ভাবনা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২০শে অক্টোবর, ২০১৭ ইং ৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

পাকিস্তান সিরিজ বাতিল; অন্য কোনো দলের বিপক্ষে সিরিজের ভাবনা

AmaderBrahmanbaria.COM
মে ১৪, ২০১৭
news-image

---

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) হোম সিরিজের সূচি পাঠালেও বেশ কয়েকদিন অপেক্ষার করেও জবাব পায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পিসিবির থেকে সাড়া না পাওয়ায় সিরিজটি বাতিল হিসেবেই মনে করছে বিসিবি। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আজ রবিবার মানিকগঞ্জের শিবালয়ে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল দেখতে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন।

জুলাই-আগস্টে ২টি টেস্ট, ৩টি ওডিআই এবং ১টি টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসার কথা ছিল পাকিস্তানের। কিন্তু দুবাইয়ে আইসিসির সভায় গিয়ে ক্রিকইনফোর সঙ্গে আলাপকালে শাহরিয়ার খান জানান, পাকিস্তান বাংলাদেশ সফরে যাচ্ছে না। এর ফলে অনিশ্চিত হয়ে পড়ে সিরিজটির ভাগ্য। পিসিবি প্রধানের এই মন্তব্যের পর বিসিবি অপেক্ষায় থাকলেও আর কোনো সাড়া দেয়নি পাকিস্তান।

বিষয়টি নিয়ে বিসিবি প্রধান বললেন, “আমরা পিসিবিকে সূচি পাঠিয়েছি। কিন্তু তারা এখনও কিছু জানায়নি। আমরা ধরে নিচ্ছি তারা আসবে না। পাকিস্তান না আসলে ওই সময়ে অন্য কোন দলকে আনা যায় কিনা সেটা নিয়ে আমরা ভাবছি। চ্যাম্পিয়ন্স ট্রফি চলাকালীন সময়ে ইংল্যান্ডে গিয়ে ক্রিকেটারদের সঙ্গে কথা বলবো। তারা কী চায়, সিরিজ খেলতে চায় নাকি বিশ্রাম সেটা জানবো। ওই সময়ে অন্য দলগুলোর ব্যস্ত শিডিউল থাকবে। সব দিক বিবেচনা করেই এগোনো হবে। ”

তবে পাকিস্তান সিরিজ বাতিল হলেও অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে শঙ্কা নেই বলেই জানালেন বিসিবি সভাপতি, এ সপ্তাহেই অস্ট্রেলিয়ার পরিদর্শক দল বাংলাদেশে আসবে। রুটিন পরিদর্শনের জন্যই তারা আসবে। তারা ফিরে যাওয়ার পর নির্ধারিত সময়েই অস্ট্রেলিয়া ২টি টেস্ট খেলতে বাংলাদেশে আসবে বলে জানান তিনি।

এ জাতীয় আরও খবর