শনিবার, ১০ই জুন, ২০১৭ ইং ২৭শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

জিমে পড়ে গিয়ে মৃত্যু তথ্যপ্রযুক্তি কর্মীর

AmaderBrahmanbaria.COM
মে ২১, ২০১৭
news-image

---

অনলাইন ডেস্ক : অফিসের জিমে ট্রেড মিল থেকে পড়ে গিয়ে মৃত্যু হলো এক তথ্যপ্রযুক্তি কর্মীর৷ নিউটাউন এলাকার একটি তথ্যপ্রযুক্তি সংস্থার অফিসের ঘটনা। অফিস চলাকালীন যুবকের মৃত্যুকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। পুলিশ এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে।

মৃতের নাম অমর এম। বয়স ত্রিশের কোঠায়। বাড়ি বেঙ্গালুরুতে৷ কাজের সূত্রে তিনি এ রাজ্যে থাকতেন৷ প্রতিদিনের মতো শনিবার সকালেও অফিসের পাঁচতলায় জিমে যান তিনি। তাঁর সঙ্গে ওই সময় জিমে ছিলেন আরও বেশ কয়েকজন সহকর্মী। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকালে ট্রেডমিলে উঠে ঘাম ঝরাচ্ছিলেন ওই যুবক। হঠাৎ তিনি ট্রেড মিল থেকে মাটিতে পড়ে সংজ্ঞাহীন হয়ে যান৷ তাঁর নাক থেকে গলগল করে রক্ত বের হতে শুরু করে। সহকর্মীরা সকলে ধরাধরি করে তাঁকে অ্যাম্বুল্যান্সে তুলে হাসপাতালে নিয়ে আসেন৷ সেখানে চিকিৎসকরা অমরকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। অফিসের কর্মীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অমরের সঙ্গে ওই সময় যাঁরা জিমে ছিলেন, যে কর্মীরা হাসপাতালে নিয়ে গিয়েছিলেন, সকলকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কী ঘটেছিল জিমে, এটা নিছকই দুর্ঘটনা, অসুস্থতা থেকে মৃত্যু না কি এর পেছনে অন্য কোনো রহস্য রয়েছে, খতিয়ে দেখা হচ্ছে। সূত্র: আজকাল