শুক্রবার, ২৩শে জুন, ২০১৭ ইং ৯ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরে মাদক ব্যবসা বন্ধের দাবীতে এলাকাবাসীর  মানববন্ধন

AmaderBrahmanbaria.COM
মে ২১, ২০১৭
news-image

---

ফয়সল আহমেদ খান, বাঞ্ছারামপুর : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার রুপুসদীতে আজ সকাল ১১টার দিকে মাদক ব্যবসা বন্ধের দাবীতে মানববন্ধন করে প্রতিবাদ জানিয়েছে এলাকাবাসী।

মানববন্ধনে অংশ নেন যুবক, তরুণ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।তারা এলাকার  মাদক বিক্রেতা ও মদতদাতা দের অবশ্যই গ্রেফতার করে আইনগত ব্যবস্হা নেওয়ায় জোড় দাবী জানান প্রশাসনের কাছে। এছাড়া মাদক সম্রাট  কামরুলসহ তার সহযোগীদের অবিলম্বে গ্রেফতার করে উপজেলাকে মাদকমুক্ত উপজেলা হিসেবে ঘোষনার দাবী করেছেন সাধারন মানুষেরা।

মানববন্ধনে অংশ নেওয়া বৃদ্ধ মো.রহিছ মিয়া দাবী জানিয়ে বলেন,২০১১ সালের পর হতে বাঞ্ছারামপুর তথা রুপুসদী ইউপি মাদকের স্বর্গরাজ্যে পরিনত হয়েছে।আমার যুবক ছেলে জাকির হোসেন মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় মাদক সম্রাট কামরুল বাহিনীর হাতে জীবন দিতে হয়েছে।কামরুলের বিরদ্ধে বিভিন্ন থানায় কমপক্ষে ডজন খানেক মাদক ও খুনের মামলা থাকা সত্বেও পুলিশ তাকে  গ্রেফতার করছে না।আমরা এর আসল রহস্য জানতে চাই?

রুপুসদী ইউপির বিভিন্ন দায়িত্বে থাকা এরকম অনেকেই সাংবাদিকদের বলেন, প্রতিমাসে মাদক সেবন কারণে প্রায়  ইউনিয়নে  সংসার ভাঙ্গছে।বিভিন্ন ভাবে সংসার জীবনে নারীরা  নির্যাতনের স্বীকার হতে হচ্ছে। আমরা প্রশাসনের উদ্দেশ্যে বলছি হয় আমাদের এলাকায় থাকতে দিন নতুবা মাদক বিক্রেতা-সেবনকারীরা এলাকায় থাকুক’।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মো.মিজানুর রহমান পিপিএম বলেন, এজাহারভূক্ত আসামীদের অবিলম্বে গ্রেফতার করা হবে।এলাকা মাদক বাণিজ্য বন্ধ করার ব্যবস্থা প্রয়োজনীয় ব্যবস্হা  নিচ্ছি।

এ জাতীয় আরও খবর