মঙ্গলবার, ৬ই জুন, ২০১৭ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

৯৩ বছরের বধূ বিয়ের পোশাক নিয়ে বিভ্রান্ত

AmaderBrahmanbaria.COM
জুন ২, ২০১৭
news-image

---

অনলাইন ডেস্ক : ‌ইচ্ছাশক্তির জোরে বয়স যে কোনও ব্যাপারই নয়, তা প্রমাণ করে দেখালেন ৯৩ বছরের এক বৃদ্ধা। অবশ্য তাকে বৃদ্ধা বললে ভুল হবে, বলা উচিত নববধূ। খুব শীঘ্রই তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। তারই তোড়জোড় করতে ব্যস্ত তিনি।

ইতিমধ্যেই নববধূ তাঁর জন্য চারটে বিয়ের পোশাক কিনে ফেলেছেন। কিন্তু বিয়ের দিন কী পরবেন তা নিয়ে নিজেই বেশ বিভ্রান্ত তিনি। তবে ঘাবড়ে না গিয়ে, সোশ্যাল মিডিয়ার ওপরেই এই দায়িত্বটি ছেড়ে দিয়েছেন। চারটে পোশাক পরে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন তিনি। এই পোস্টে ৪ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে।

পোস্টে ছবির সঙ্গে লেখা হয়েছে, ‘”৯৩ বছরের সিলভিয়া আমাদের দোকানে এসে নিজের জন্য চারটি বিয়ের পোশাক কিনেছেন। এ বছরের জুলাইয়ে ৮৮ বছরের ফ্র‌্যাঙ্কের সঙ্গে তার বিয়ে হবে। বিয়ের পরে তারা অবসরপ্রাপ্তদের গ্রামে গিয়ে থাকবেন। ”

পোস্টের মাধ্যমে জানা যায়, ফ্রাঙ্ক বহুবার সিলভিয়াকে বিয়ের জন্য প্রস্তাব দিয়েছিলেন, কিন্তু সিলভিয়া সেই প্রস্তাব এতদিন প্রত্যাখ্যান করেই আসছিলেন। সিলভিয়া মনে করতেন, ফ্রাঙ্ককে বিয়ে করলে তার মৃত স্বামীকে অশ্রদ্ধা করা হবে। কিন্তু তিনি যখন দেখলেন নিজের পদবি পরিবর্তন না করেও বিয়ে করা যায় তখন তিনি ফ্রাঙ্ককে বিয়ে করার জন্য রাজি হয়ে যান।

এর পরেই বিয়ের জন্য সিলভিয়া পোশাক কেনেন এবং ফেসবুক পোস্টের মধ্য দিয়ে সাহায্য চান। ফেসবুকে অনেকেই সিলভিয়ার পোস্টে মন্তব্য করেন এবং সিলভিয়া–ফ্র‌্যাঙ্ককে নতুন জীবনের জন্য অভিনন্দন জানান। ক্যানবেরা টাইমস সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, সিলভিয়া নিজের বিয়ের জন্য ‘‌সি’‌ বিভাগের পোশাকটি বেছে নিয়েছেন।