g ‘মওদুদ আহমেদের বাড়ি আদালতের নির্দেশে ছাড়তে হয়েছে’ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ৪ঠা আগস্ট, ২০১৭ ইং ২০শে শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

‘মওদুদ আহমেদের বাড়ি আদালতের নির্দেশে ছাড়তে হয়েছে’

AmaderBrahmanbaria.COM
জুন ৮, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিবেদক : বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের গুলশানের বাড়ি সর্বোচ্চ আদালতের নির্দেশে ছাড়তে হয়েছে, এতে সরকারের কোনো হস্তক্ষেপ নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার গাজীপুরের টঙ্গীর চেরাগ আলী এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ক্যান্টনম্যান্টের মইনুল রোডের বাড়িও উচ্চ আদালতের নির্দেশে বেগম খালেদা জিয়াকে ছাড়তে হয়েছে। সেখানেও সরকারের কোনো ভূমিকা ছিল না। মওদুদ আহমেদের বাড়িও আদালতের নির্দেশে ছাড়াতে হয়েছে।

তিনি বলেন, ২০০১ সালে বিএনপির অত্যাচারে আওয়ামী লীগের হাজার হাজার নেতা-কর্মীরা এলাকা ছেড়েছে। সেটা জনগণ ভুলে যায়নি। সেসময় নির্বাহী আদেশে শেখ রেহেনার জন্য বরাদ্দকৃত বাড়িটিও কেড়ে নেয়া হয়েছিল।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া ও মওদুদ অবৈধভাবে বাড়িতে ছিলেন। সর্বোচ্চ আদালতের রায়ের পর যেসব সংস্থা রায় বাস্তবায়ন করার কথা, সেসব সংস্থা সে রায় বাস্তবায়ন করেছে। এসবের সাথে সরকারের কোন সম্পর্ক নেই।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ঈদে মানুষের চলাচল নির্বিঘ্ন করতে সড়ক মহাসড়কে আনসার, পুলিশসহ কমিউনিটি পুলিশ কাজ করবে।

এসময় ঢাকা বিভাগীয় তত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, ভারপ্রাপ্ত সিটি মেয়র আসাদুর রহমান কিরণসহ সড়ক ও জনপথের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর