g কঙ্গনাকে নিয়ে ‘হাসি-ঠাট্টা’ করলেন বলিউড তারকারা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া


বুধবার, ২৬শে জুলাই, ২০১৭ ইং ১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

কঙ্গনাকে নিয়ে ‘হাসি-ঠাট্টা’ করলেন বলিউড তারকারা

AmaderBrahmanbaria.COM
জুলাই ১৭, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : মৌমাছির চাকে ঢিল ছুড়লে মৌমাছি যে পিছন পিছন ছুটবে তা ভালোভাবেই আঁচ করতে পারছেন কঙ্গনা রানাওয়াত। বিষয়টা একটু পরিস্কার করে বলা যাক। কফি উইথ করণে স্বজনপোষণ বা নেপোটিজম নিয়ে কথা বলেছিলেন বলিউডের এই তারকা অভিনেত্রী। আর সেই কথাটা নিয়ে নিউইয়র্কে আইফার মঞ্জে হাসি-তামাশা করলেন পারিবারিকভাবে বলিউডে পা রাখা কয়েকজন শিল্পী।

এ বছরের আইফার সঞ্চালক ছিলেন সাইফ আলী খান, বরুণ ধাওয়ান ও করণ জোহর। তিনজনেরই বলিউডে পা রাখা বাবা মায়ের সূত্রে। হাসিঠাট্টার ছলে সেই প্রসঙ্গই টেনে তুললেন তাঁরা। বরুণ ‘ঢিসুম’ ছবির জন্য কমিক রোলে সেরা অভিনেতার পুরস্কার পেলেন। তা নিয়ে সাইফ আলী বললেন, তুমি আজ এখানে তোমার ডেভিস ধাওয়ানের জন্য। সঙ্গে সঙ্গে বরুণের জবাব, আর তুমি এখানে তোমার মা শর্মিলা ঠাকুরের জন্য। নাক গলালেন করণ জোহরও। তিনিও বললেন, বাবা যশ জোহর না থাকলে তিনিও এই জায়গায় আসতেই পারতেন না।

আলোচনাটা এখানেই থেকে থাকলে কথা ছিল না। কিন্তু কঙ্গনাকে তাঁতিয়ে দিতে তার একটি গান গেয়ে শোনান সাইফ ও বরুণ। তাতে আবার করণের উক্তি, কঙ্গনা মুখ না খুললেই ভাল।

কফি উইথ করণে কঙ্গনা করণ জোহরকে পরিষ্কার বলেন, তিনি বলিউডে স্বজনপোষণের ধারক বাহক। গতকালের ঘটনায় পরিষ্কার, করণ ও বলিউডের অন্যান্য ফিল্মি পরিবারের সে জন্য কঙ্গনার ওপর রাগ এখনও কমেনি।