শুক্রবার, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং ১০ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

জীবিত হজযাত্রীকে ‘মৃত’ দেখানোয় আখাউড়ার ওসিকে তলব

AmaderBrahmanbaria.COM
জুলাই ১৭, ২০১৭
news-image

---

বিশেষ প্রতিনিধি : জীবিত এক হজযাত্রীকে পুলিশি প্রতিবেদনে মৃত দেখানোর ঘটনার ব্যাখ্যা দিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তলব করেছেন মহামান্য হাইকোর্ট।

আগামী ২৩ জুলাই মহামান্য হাইকোর্টে হাজির হয়ে এ বিষয়ে ব্যাখ্যা দিতে বলা হয়েছে তাকে।

এক রিট আবেদনের প্রাথমিক শুনানি নিয়ে গতকাল  সোমবার (১৭ জুলাই) মহামান্য হাইকোর্ট ডিবিসন বেঞ্চ এ আদেশ দেন বলে বিভিন্ন সূএে জানা যায়।

আদালতে রিট আবেদনের পক্ষে শুনানি করেন এডভোকেট মো. কায়সার জাহিদ
তিনি বলেন, আজ সোমবার দুপুরে মহামান্য হাইকোর্টের বিভাগের একটি ডিভিসন বেঞ্চ এই আদেশ প্রদান করেন। আগামী ২৩ জুলাই আখাউড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে স্ব-শরীরে হাজির হওয়ার নির্দেশ দেন।

ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মো.মিজানুর রহমান বলেন, আমার কাছে এখনো  কোন চিঠি আসেনি।

এ বিষয়ে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার বলেন,আজাদ হোসেনের পুলিশ প্রতিবেদন ভুল হওয়ার বিষয়টি নিয়ে আমি জানতে পেরেছি উচ্চ আদালত আমাকে ২৩ জুলাই স্ব-শরীরে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন।এখনো দাপ্তরিক চিঠি পায়নি।

উল্লেখ্য যে, আখাউড়া কুড়িপাইকা গ্রামের আব্দুস সাওার মিয়ার ছেলে মো.আজাদ হোসেন ভূইয়া এবছর হজ্বে যাওয়ার জন্য নিবন্ধন করেছিলেন। তার পাসপোর্ট নম্বর BN01180221.পুলিশ প্রতিবেদনে আখাউড়া থানা জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে প্রতিবেদন পাঠালে তার হজ্ব যাএায় অনিশ্চয়তা দেখা দেয়।