সোমবার, ১৮ই ডিসেম্বর, ২০১৭ ইং ৪ঠা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

আলোর পথে সংগঠনের উদ্যোগে ফ্রী ডেন্টাল চেক আপ ক্যাম্পেইন অনুষ্ঠিত

AmaderBrahmanbaria.COM
আগস্ট ১১, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া সামাজিক ও সেচ্ছাসেবামূলক সংগঠন আলোর পথের উদ্যোগে শালগাঁও কালিসিমা স্কুল এন্ড কলেজে ফ্রী ডেন্টাল চেক আপ ক্যাম্পেইন ২ উদ্বোধন করা হয়েছে।

গতকাল সকালে শালগাঁও কালিসিমা স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত্ব ছিলেন,ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মো: মিজানুর রহমান পিপিএম(বার)বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো:ইকবাল হোসাইন,শালগাঁও স্কূর এন্ড কলেজের প্রিন্সিপাল মো:শামসুজ্জামান,জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব মো: লোকমান হোসেন, উপধ্যক্ষ মো:জসিম উদ্দিন বেপারী।

প্রধান অতিথি বলেন,ব্রাহ্মনবাড়িয়া গোটা বাংলাদেশে পরিচিত ছিলেন,মাদকের নগরী হিসাবে কিন্তু বর্তমানে বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা একটা মডেল হিসাবে প্রকাশ পেয়েছে। ব্রাহ্মণবাড়িয়া পঞ্চাশটার ও বেশি সংগঠন সেচ্ছাসেবক হিসাবে কাজ করছে,যারা সবাই উদিয়মান তরুন,তারা সন্ত্রাসী কর্মকান্ড নয়,মাদক নয় বরং সমাজ সেবায় কাজ করে যাচ্ছে তাদের মাঝে একটি সংগঠন হলো আলোর পথে সংগঠন। আমি আশা রাখি তারা সামাজিক উন্নয়ন মূলক কর্মকান্ড আরো গতিশীল করবে,তাদের ভাল কাজে আমি সবসময় আছি।
ডেন্টাল চেক আপে ডাক্তার হিসাবে ছিলেন ডা: নূরুল হুদা পাবেল ও তার সহযোগীরা এ সময় উপস্থিত ছিলেন,আলোর পথে সংগঠনের সভাপতি হযরত আলী,সাধারণ সম্পাদক পুষ্পেন ভৌমিক সহ অন্যান্য সদস্যরা।