g বাহুবলি নির্মাতার সঙ্গে প্রথমবার মহেশ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া


মঙ্গলবার, ১৭ই অক্টোবর, ২০১৭ ইং ২রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

বাহুবলি নির্মাতার সঙ্গে প্রথমবার মহেশ

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২৫, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : বাহুবলি সিনেমার সাফল্যের পর নির্মাতা হিসেবে এখন অন্যতম জনপ্রিয় নাম এস এস রাজামৌলি। গুঞ্জন শোনা যাচ্ছিল, তার পরবর্তী প্রজেক্ট হিসেবে প্রভাসকে নিয়ে নির্মাতা করন জোহরের সঙ্গে মিলে বলিউড সিনেমা নির্মাণ করবেন তিনি। তবে প্রভাস নয় অভিনেতা মহেশ বাবুকে নিয়ে একটি তেলেগু সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন রাজামৌলি।

বর্তমানে তার স্পাইডার সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন মহেশ। এমনই এক প্রচারণা অনুষ্ঠানে এ তথ্য জানিয়েছেন এ অভিনেতা। স্পাইডার সিনেমার পর কোরাতালা শিবার ভারত আনে নেনু, মহেশ ২৫ এবং ত্রিবিক্রমের সঙ্গে একটি সিনেমা করবেন তিনি। এরপরই রাজামৌলির সঙ্গে তেলেগু সিনেমাটির কাজ শুরু করবেন। সিনেমার শুটিং শুরু হবে ২০১৮ সালের শেষে অথবা ২০১৯ সালের শুরুতে। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

অন্যদিকে পরিচালক রাজামৌলি প্রযোজক ডিভিভি দানায়য়ার একটি সিনেমা পরিচালনা করবেন। কিন্তু সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো নিশ্চিত নয়। ধারণা করা হচ্ছে এ সিনেমাটিতেই দেখা যাবে মহেশ বাবুকে। এর আগে প্রভাস, জুনিয়র এনটিআর, রাম চরণ, নানিকে নিয়ে সিনেমা নির্মাণ করলেও এ অভিনেতার সঙ্গে হবে রাজামৌলির প্রথম সিনেমা।

আগামী ২৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে স্পাইডার। এতে মহেশের বিপরীতে অভিনয় করছেন রাকুল প্রীত সিং। সিনেমাটি পরিচালনা করছেন এআর মুরুগাদোস। হাই-টেক অ্যাকশন-থ্রিলার ঘরানার এ সিনেমাটি নির্মাণে ১৫০ কোটি রুপি ব্যয় হয়ে বলে জানা গেছে।