সোমবার, ২০শে নভেম্বর, ২০১৭ ইং ৬ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম নাসিরনগরে কমিটি গঠন

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ১৭, ২০১৭
news-image

---

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : বেসরকারি স্কুল,কলেজ ও মাদরাসা জাতীয়করণের দাবীতে বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম নাসিরনগর উপজেলা শাখার ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার বিকালে উপজেলার বিজয়লক্ষী স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে এক সভা অনুষ্ঠিত হয়।

চাতলপাড় ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ ওমর আলীর সভাপতিত্বে ও বিজয়লক্ষী স্কুল এন্ড কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ পিথ্বিশ রঞ্জন পোদ্দারের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন, গোর্কণ সৈয়দ ওয়ালীউল্লাহ স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সঞ্জিব কুমার দেব,ফান্দাউক মদিনাতুল উলুম মাদ্রাসার সুপার মাওলানা মোঃ আবু বক্কর ভুইয়া,প্রভাষক মাওলানা এখলাছুর রহমান প্রমূখ।

সভায় সর্ব সম্মতিক্রমে চাতলপাড় ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ ওমর আলীকে সভাপতি বিজয়লক্ষী স্কুল এন্ড কলেজের প্রভাষক নির্মল চৌধুরীকে সাধারণ সম্পাদক ও গোর্কণ সৈয়দ ওয়ালীউল্লাহ স্কুল এন্ড কলেজের প্রভাষক মোঃ শাহজালালকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।