সোমবার, ২০শে নভেম্বর, ২০১৭ ইং ৬ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরে শীর্ষ সন্ত্রাসী কামরুল গ্রেপ্তার

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ১৩, ২০১৭
news-image

---
বাঞ্ছারামপুর প্রতনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের শীর্ষ সন্ত্রাসী ১৭ মামলার আসামী কামরুল বাহিনীর প্রধান সন্ত্রাসী কামরুলকে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দিনগত রাতে  রূপসদী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এলাকায় এই খবর ছড়িয়ে পড়লে সাধারণ মানুষের মাঝে  স্বস্তি ফিরে আসে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়,উপজেলার রূপসদী গ্রামের স্বপন মিয়ার ছেলে শীর্ষ সন্ত্রাসী গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী কামরুল ইসলাম ওরফে (চুয়া কামরুল) সন্ত্রাসী বাহিনী গঠন করে গত কয়েক বছর ধরে এলাকায় চাঁদাবাজি, নারী নির্যাতন, দাঙ্গাবাজি, মাদক-বাণিজ্য, জবর-দখলসহ এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে চলছিল। শুধু তাই নয়, এলাকায় স্কুল কলেজ পড়ুয়া ছাত্রীকে যৌন হয়রানি করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। তার কথার অমিল হলেই চলতো নির্যাতন। রূপসদী গ্রামের নিরীহ লোকজন ও বাজারের ব্যবসায়ীরা নিয়মিত চাঁদা না দেওয়ায় কয়েক দফায় হামলার ঘটনাও ঘটিয়েছে সে।
বাঞ্ছারামপুর থানার (ওসি) অংশু কুমারদেব আটককের সত্যতা নিশ্চিত করেন ও বলেন,কুখ্যাত সন্ত্রাসী কামরুল এলাকার বখাটে ছেলেদেরকে নিয়ে একটি সন্ত্রাসী বাহিনী গঠন করে। তার বিরুদ্ধে হত্যার চেষ্টা, মাদক ব্যবসা, চাঁদাবাজি, ডাকাতি, পুলিশের উপর হামলা, নারী নির্যাতনসহ ১৭টি মামলা রয়েছে। তাকে জেলা বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।