সোমবার, ২০শে নভেম্বর, ২০১৭ ইং ৬ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

নবীনগরে মেয়েকে নকল সরবরাহে আ. লীগ নেতা!

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ১৪, ২০১৭
news-image

---

নবীনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জেএসসি পরীক্ষা কেন্দ্রে দলীয় প্রভাব খাটিয়ে আওয়ামী লীগ নেতার অবৈধ প্রবেশ ও নকল দেয়ার ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। তবে আওয়ামী লীগ নেতা বিষয়টি অস্বীকার করেছেন। কিন্তু উপজেলা নির্বাহী কর্মর্তা আওয়ামী লীগ নেতার ওই ঘটনার সত্যতা পেয়েছেন।

অভিযুক্ত ব্যক্তি নবীনগর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মো. নাছির উদ্দিন। পরীক্ষার্থীরা বয়কটের সিদ্ধান্ত নিলে ইউএনও সঠিক বিচারের আশ্বাস দেয়ায় বয়কটের সিদ্ধান্ত থেকে সরে আসে তারা।

সোমবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সালেহীন তানভীর গাজী জানান, জেএসসি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পরীক্ষার দিন নবীনগর পাইলট উচ্চবিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে এবং সরেজমিন পরিদর্শনে এর সত্যতা পাওয়া যায়। এতে অন্য পরীক্ষার্থীরা ক্ষুব্ধ হয়ে ওঠে। ছাত্রীদের লিখিত অভিযোগ, পরীক্ষা পর্যবেক্ষকদের লিখিত অভিযোগ ও কেন্দ্র সচিবের লিখিত অভিযোগ পেয়েছি। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

ওই কেন্দ্রে অভিযুক্ত নাছির উদ্দিনের মেয়ে পরীক্ষা দিচ্ছিল। তিনি দারোয়ানকে ধমক দিয়ে কেন্দ্রে ঢোকেন। পরে নির্দিষ্ট কক্ষে গিয়ে জানালার পাশে দাঁড়িয়ে তার নিজ মেয়েকে নকলের চিরকুট প্রদান করেন। দারোয়ান আবদুল মান্নান বিষয়টি কেন্দ্র সচিবকে জানান।

তবে অভিযুক্ত আওয়ামী লীগ নেতা মো. নাছির উদ্দিন তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, পরীক্ষার শেষে আমি কেন্দ্রে প্রবেশ করি মেয়েকে আনার জন্য।