মঙ্গলবার, ১৯শে ডিসেম্বর, ২০১৭ ইং ৫ই পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

দেশে ফিরে যা বললেন জেসিয়া

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ২০, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : মাসব্যাপী ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশগ্রহণ শেষে দেশে ফিরেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম। রোববার রাতে তিনি চীন থেকে ঢাকায় ফেরেন।

গত ২০ অক্টোবর ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নিতে চীনে পৌঁছান জেসিয়া ইসলাম। প্রতিযোগিতার সব অানুষ্ঠানিকতা শেষে প্রায় এক মাস পর দেশে ফিরলেন তিনি।

ঢাকায় ফিরে জেসিয়া ইসলাম ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র অন্যতম আয়োজক প্রতিষ্ঠান ‘অন্তর শোবিজের’ চেয়ারম্যান স্বপন চৌধুরীর কাছে অনুভূতি প্রকাশ করেছেন। জেসিয়ার সেই অনুভূতির কথা সোমবার সন্ধ্যায় জানিয়েছেন স্বপন চৌধুরী।

তিনি জানান জেসিয়া বলেছেন, ‘বিশ্বের সুন্দরীদের সঙ্গে এক মাস কাটানো জীবনের সর্বশ্রেষ্ঠ প্রাপ্তি। বিশ্বের উন্নত দেশগুলোর সুন্দরীদের সঙ্গে প্রতিযোগিতা করা, তাদের সঙ্গে থাকা জীবনের এক অনন্য অভিজ্ঞতা।’

অনুভূতি প্রকাশকালে দেশের জনগণকে ধন্যবাদ জানিয়েছেন জেসিয়া।দেশের পতাকা বহন করে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেওয়া অনেক গর্বরে বলেও জানান তিনি।

এমন রোমাঞ্চকর প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ করে দিতে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান ও সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই সুন্দরী।

অতীতের মতো ভবিষ্যতে সবার সমর্থন, ভালোবাসা ও মিডিয়ার ইতিবাবচক মনোভাব প্রত্যাশা করেছেন জেসিয়া।

স্বপন চৌধুরী বলেন, এক মাসের ব্যস্ততায় দেশে এসে এখন বেশ ক্লান্ত জেসিয়া। তার কয়েকদিন বিশ্রামের পর আমরা এক সংবাদ সম্মেলন করে এ বিষয়ে সবাইকে বিস্তারিত জানাবো। সেখানে জেসিয়া তার বর্ণাঢ্য অভিজ্ঞতার কথাও শেয়ার করবেন।

মিস ওয়ার্ল্ড-২০১৭ প্রতিযোগিতায় সেমিফাইনাল থেকে ছিটকে পড়েন বাংলাদেশ থেকে অংশ নেওয়া ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম।

২০ সেমি-ফাইনালিস্টকে নিয়ে স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় চীনের সানাইয়া শহরে ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার গ্রান্ড ফাইনালে অনুষ্ঠিত হয়। আর এতে চ্যাম্পিয়ন মুকুট অর্জন করেন ভারতীয় তরুণী মানুষী চিল্লার। ২১ বছর বয়সী হরিয়ানার মেয়ে মানুষী ৪০তম স্থান থেকে উঠে আসেন পঞ্চদশ স্থানে। তখনই আশা জাগে, মিস ওয়ার্ল্ডের মুকুট উঠতে পারে তার মাথায়। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ইতিহাসে মানুষী ছয় নম্বর ভারতীয় হিসেবে সেরার মুকুট জিতলেন। সর্বশেষ ২০০০ সালে ভারতের হয়ে বিশ্বসুন্দরীর খেতাব অর্জন করেন প্রিয়াঙ্কা চোপড়া। বিশ্বের বিভিন্ন দেশ থেকে এবারের আসরে প্রায় ১২০ জন সুন্দরী মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার অংশ নেন।