মঙ্গলবার, ১৯শে ডিসেম্বর, ২০১৭ ইং ৫ই পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় তারেক রহমানের ৫৩ তম জন্মদিন পালিত

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ২০, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে গতকাল বাদ আছর আলোচনা সভা,কেক কাটা ও মিলাদ মাজফিলের মধ্য দিয়ে বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান নির্যাতিত নন্দিত জননেতা দেশনায়ক তারেক রহমানের ৫৩ তম জন্মদিন পালিত হয়েছে।এতে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি, প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপি‘র সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন।
বিএনপি জাতীয় নির্বাহী কমিটির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ খালেদ হোসেন মাহবুব শ্যামলের পুনিয়াউটস্থ বাসভবনে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা এইচ.এম. আবুল বাশারের সভাপতিত্বে এবং মইনুল ইসলাম ও দেলোয়ার হোসেন দিলীপের যৌথ পরিচালনায় আলোচনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি এডঃ শফিকুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আলহাজ্ব এ.বি.এম. মোমিনুল হক, কোষাধ্যক্ষ জসিম উদ্দিন রিপন, জেলা যুবদলের আহবায়ক মনির হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি শামীম মোল্লা, পৌর যুবদলের আহবায়ক তানিম সাহেদ রিপন, জসিম, আতিকুল হক জালাল, সৈয়দ তৈয়মুর, মোঃ ইকবাল, তাজুল ইসলাম।এসময় জেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন। আলোচনা পর্ব শেষে তারুণ্যের অহংকার তারেক রহমানের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। বিশেষ মোনাজাত শেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি ও প্রধান বক্তা সহ অন্যান্য বক্তারা তাদের বক্তব্যে বলেন, জিয়া পরিবার তথা তারেক রহমান এর জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে ক্ষমাশীন দলের নেতৃবৃন্দ তাদের নাম নিশানা মুছে ফেলার জন্য মিথ্যা, বানোয়াট ও রাজনৈতিক প্রতিহিংষা মূলক মামলা দিয়ে যতই কাবু করার চেষ্টা করুক না কেন, বহুমাত্রিক ষড়যন্ত্রের জাল ছিন্নভিন্ন করে তারেক রহমানকে বীরের বেশে এদেশের মাটিতে ফিরিয়ে আনা হবে বলে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।