সোমবার, ১৮ই ডিসেম্বর, ২০১৭ ইং ৪ঠা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

অবৈধ  সংযোগের  মামলায় সিবিএ নেতার জামিন না মঞ্জুর

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ২০, ২০১৭
news-image

---
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া বিদ্যুৎ বিতরণ অফিসের কর্মরত বহুল আলোচিত ব্রাহ্মণবাড়িয়া বিদ্যুৎ বিভাগের সিবিএ সাধারণ সম্পাদক মোঃ সেলিম মিয়া  আজ সোমবার বিদ্যুৎ আদালত কুমিল্লা সিনিয়র জুডিসিয়াল  ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হলে তার জামিন না-মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে।
এ বিষয়ে বিদ্যুৎ আদালত কুমিল্লার সাথে যোগাযোগ করা হলে সূএ তাঁর জামিন না -মঞ্জুরের সত্যতা নিশ্চিত করেন।
উল্লেখ্য গত ৮ নভেম্বর কুমিল্লা বিদ্যুৎ বিভাগের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোজাহিদুর রহমানের নেতৃত্বে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ব্রাহ্মণবাড়িয়া বিতরণ বিভাগের উদ্যোগে শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত এর অভিযান পরিচালনা করে। তখন  অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার ও বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ না করায় বিদ্যুৎ অফিসে কর্মরত সিবিএ সাধারণ সম্পাদক মোঃ সেলিম মিয়াসহ ১০ জনের বিরুদ্ধে মামলা করা হয়। অভিযানে  বিদ্যুৎ বিতরণ অফিসে কর্মরত সিবিএ সাধারণ সম্পাদক মোঃ সেলিমর সরকারপাড়াস্থ ৪তলা ভবনের মিটারবিহীন সরাসরি সংযোগের মাধ্যমে দু’টি এসিসহ সম্পূর্ণ বিদ্যুৎ অবৈধ ব্যবহারের ঘটনা ভ্রাম্যমান আদালতে ধরা পড়ে। প্রায় ২ বছর যাবৎ অবৈধ ভাবে ব্যবহৃত প্রায় ২১ হাজার ইউনিট খরচ করায় তার বিরুদ্ধে মামলা করা হয়।
এছাড়া দাতিয়ারা পিডিবি কলোনীতে বসবাসরত ২জন লাইন ম্যানের বিরুদ্ধে দীর্ঘ দিন যাবৎ বিদ্যুৎ বিল না দেয়ায় তাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয় এবং মামলা রুজু করা হয়। এদিকে ব্রাহ্মণবাড়িয়া বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ কামরুজ্জামান জানান, বিষয়টি আমরা জেনেছি। তবে অফিসিয়াল চিঠি পেলে তার বিরদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে।