মঙ্গলবার, ২৬শে ডিসেম্বর, ২০১৭ ইং ১২ই পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

অপহরণ করে মুক্তিপণ আদায়ের ঘটনায় এএসআই সহ তিনজনের বিরুদ্ধে মামলা

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ২১, ২০১৭
news-image

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় ভিন্ন কৌশল  অবলম্বন করে এক ব্যক্তিকে  অপহরণ করে মুক্তিপণ আদায়ের ঘটনায় সদর মডেল থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম ও কনস্টেবল শরীফুল ইসলামসহ তিনজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

গতকাল মঙ্গলবার সকালে অপহরণের শিকার জাকির হোসেন ভূঁইয়া বাদী হয়ে সদর মডেল থানায় মামলাটি করেন। মামলার অপর আসামি সদর উপজেলার বেতবাড়িয়া এলাকার আল আমিনের স্ত্রী আঁখি আক্তার। মামলায় এএসআই রফিকুল, কনস্টেবল শরীফুল ও আঁখিকে আদালতে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

বাদী জাকির ও মামলার  বিবরণ সূত্রে জানা গেছে, গতকাল সোমবার দুপুর বেলা  ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের মসজিদ রোডস্থ  সামনের সড়কে দাঁড়িয়েছিলেন জাকির হোসেন এ সময় আঁখি অসুস্থতার ভান করে জাকিরের গায়ে ধাক্কা দিয়ে তাকে একটি রিক্শায় উঠিয়ে দিতে বলেন। পরে রিক্শায় উঠিয়ে দিলে আঁখি তাকে বাড়িতে পৌঁছে দেয়ার জন্য অনুরোধ করেন। মানবিক বিবেচনায়  জাকির তাকে বাড়ি পৌঁছে দিতে রাজি হন। পরে আঁখির কথামতো জাকির তার বাড়িতে প্রবেশ করলে সেখানে আগে থেকে অবস্থান করছিল মামলায় এজহারভুক্ত আসামীরা।

এ সময় তারা জাকিরের কাছে মুক্তিপণ হিসেবে তিন লাখ টাকা দাবি করলে সেই টাকা বিকাশের মাধ্যমে এনে দেয়ার কথা বলেন মর্মে মামলায় উল্লেখ করা হয়েছে।

জাকির আরও জানায়, অপহরন কারীরা বেধড়ক মারধর করে একটি সিএনজি অটোরিকশায় তুলে শহরের পুনিয়াউট -মৌড়াইল নামক এলাকায় ফেলে দিয়ে যান ।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন,  আসামিদের আদালতে পাঠানো হয়েছে। আদালতের নির্দেশনা পেলেই পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।