মঙ্গলবার, ১৯শে ডিসেম্বর, ২০১৭ ইং ৫ই পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

দীপিকার বাড়িতে পুলিশি প্রহরা

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ২৩, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : বিতর্ক এবং শঙ্কা কোনোটিই কমছে না সঞ্চয় লীলা বানশালি পরিচালিত ‘পদ্মাবতী’ ছবিটির মুক্তিকে ঘিরে। ছবির নাম ভূমিকায় অভিনয় করা দীপিকা পাডুকোনকে হত্যার হুমকিও এসেছে। এবার নায়িকার বাড়ির সামনে পুলিশি প্রহরার ব্যবস্থা করা হয়েছে। মূলত তার বাবা-মায়ের নিরাপত্তার জন্যই এই ব্যবস্থা করা হয়। এদিকে বেশ নিরাপত্তাহীনতা ভুগছেন দীপিকাও। ভারতের কর্ণাটক রাজ্যের ব্যাঙ্গালুরু শহরে থাকেন দীপিকার বাবা-মা। তাদের বাড়িতে রাজ্য সরকারের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

কর্ণাটক রাজ্য পুলিশের পক্ষ থেকে ভারতীয় সংবাদমাধ্যমকে জানানো হয়, বেঙ্গালুরুর জেসি নগরে দীপিকার পরিবারের সদস্যদের নিরাপত্তার জন্য গত ২১ নভেম্বর থেকে দুজন পুলিশ রাখা হয়েছে। তারা ব্যক্তিগত কাজে বাইরে গেলেও তাদের সঙ্গে পুলিশ থাকবে। অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এখন মুম্বাইয়ে রয়েছেন। সেখানে তার জন্যও বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

বলিউডে অভিনয়ের সূত্রে অনেকদিন ধরেই মুম্বাইয়ে থাকেন দীপিকা। তবে এই নায়িকার পরিবারের সবাই থাকেন বেঙ্গালুরুতে। দীপিকার পরিবারের সদস্যদের মধ্যে রয়েছেন বাবা প্রকাশ পাড়ুকোন, মা উজ্জ্বলা, ছোটবোন আনিশা ও দাদি অহিল্যা।

উল্লেখ্য, পদ্মাবতীর অভিনেত্রী দীপিকা ও পরিচালক বানশালির মাথার জন্য ১০ কোটি রুপি পুরস্কারের ঘোষণা দিয়েছে ভারতের ক্ষমতাসীন বিজেপি দলের হরিয়ানা রাজ্য শাখার এক নেতা। আগামী ১ ডিসেম্বর ‘পদ্মাবতী’র মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে ২০১৮ সালের কথা উল্লেখ করা হয়েছে।