সোমবার, ১৮ই ডিসেম্বর, ২০১৭ ইং ৪ঠা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় আ.লীগ নেত্রী হত্যায় মামলা, আটক ১

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ২৩, ২০১৭
news-image

---

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আওয়ামী লীগ নেত্রী স্বপ্না আক্তারকে কুপিয়ে হত্যার ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।  বুধবার (২২ নভেম্বর) দিবাগত রাতেই স্বপ্নার ভাই আমির হোসেন বাদি হয়ে ৫/৭ জনকে অজ্ঞাত আসামি করে থানায় এই মামলাটি দায়ের করেছেন।

এদিকে এ ঘটনায় জাহাঙ্গীর আলম নামে অটোরিকশা চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) ভোরে উপজেলার জিরোদপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম শিকদার মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, রাতেই নিহতের ভাই আমির হোসেন বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় ৫/৭ জনকে অজ্ঞাত ও কয়েকজনের সাথে তাদের রাজনৈতিক বিরোধ ছিল বলে উল্লেখ করা হয়েছে। পরে আজ ভোরে জাহাঙ্গীরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বুধবার বিকালে উপজেলার সাতমোড়া ইউনিয়নের দশমোড়া এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে যোগদান শেষে রাতে বাড়ি ফেরার পথে নবীনগর-কোম্পানীগঞ্জ সড়কের বাঙ্গুরা এলাকায় তাকে দুর্বৃত্তরা এলোপাথাড়ি কুপিয়ে মরদেহ রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়। এলাকাবাসী নিহতের মরদেহ রাস্তার পাশে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত সাড়ে ৯টায় নিহতের মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রয়েছে।