সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরে নবনির্বাচিত দলিল লিখক সমিতির অভিষেক

ফয়সল আহমেদ খান,বাঞ্ছারামপুর : গত বুধবার ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় দলিল লিখক সমিতির প্রতিদ্বন্দ্বীতামূলক নির্বাচন হয়।নির্বাচনে স্বাধীনতা স্বপক্ষীয় (আ.লীগ পন্থী) হোসেন-মোকবল পুরো প্যানেল নির্বাচিত হয়েছে।আজ (শনিবার)নতুন কমিটি ঢাকায়

আরও : বাংলাদেশের উপকূলে আসতে থাকা জ্বলন্ত জাহাজ আটকে দিলো ভারত

সারাদেশের সকল দলিল লিখক (মোক্তার) সদস্যদের কেন্দ্রিয় সম্মলেন গুলিস্থান মহানগর নাট্যমঞ্চ কেন্দ্রে যোগদান করে নতুন কমিটির অভিষেক হয়েছে বলে জানা গেছে।নতুন কমিটিকে স্বাগত জানান ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনের বর্তমান সংসদ সদস্য ক্যা.এবি তাজুল ইসলাম এমপি,যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও সমবায় ব্যাংকের চেয়ারম্যান মহিউদ্দিন মহিসহ আওয়ামীলীগের নের্তৃবৃন্দ। সকাল থেকে শুরু হওয়া দলিল লিখকদের এই জাতীয় সম্মেলনে সারাদেশ থেকে প্রায় ৩ লাখ মোক্তার অংশ নেন।সম্মেলনে সভাপতিত্ব করেন আইনমন্ত্রী আনিসুল হক।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সম্মলনে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা সাবরেজিষ্ট্রার অফিসে কর্মরত ৫ জন ডেলিগেটর ও ৫ জন কাউন্সিলরকে নিয়ে নবনির্বাচিত দলিল লিখক সমিতির সভাপতি মোহাম্মদ হোসেন ও সাধারন সম্পাদক মোকবল হোসেন কেন্দ্রীয় এই সম্মেলনে যোগদান করেন বলে জানানো হয়।এ ছাড়াও সম্মেলনে উপস্থিত ছিলেন দলিল লিখক মো.বিল্লাল হোসেন,জামাল মোক্তার,খোকন মুক্তার, দুলাল মোক্তার প্রমুখ।

Print Friendly, PDF & Email