সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

বৃষ্টিতে রংপুরের কপালে চিন্তার ভাজ

স্পোর্টস ডেস্ক : বৃষ্টির কারণে খেলা শেষ পর্যন্ত মাঠে গড়াবে কি না সে সংশয় ছিল। বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে কুমিল্লা ভিক্টোরিয়ান্স আর রংপুর রাইডার্সের ম্যাচটি অবশ্য সময়মতই শুরু হয়। তবে ৭ ওভার হওয়ার পর বৃষ্টি বাধায় পড়েছে ম্যাচটি। রংপুর ১ উইকেটে ৫৫ রান তুলেছে।

ফাইনালে উঠার লড়াই কোয়ালিফায়ার টু-তে টসে জিতে ফিল্ডিং বেছে নিয়েছে তামিম ইকবালের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ফলে প্রথমে ব্যাট করতে নেমেছে মাশরাফি বিন মর্তুজার রংপুর রাইডার্স।

তবে আগের ম্যাচে তান্ডব দেখানো ক্রিস গেইল শুরুতেই হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েন। খুঁড়িয়ে খুঁড়িয়ে বেশিদূর এগুতে পারেননি ক্যারিবিয় ব্যাটিং দানব। মাত্র ৩ রান করে মেহেদী হাসানের শিকার হন তিনি।

আরও : কেমন কাটল শাকিবপুত্র আব্রামের ঈদ?

আরেক ওপেনার জনসন চার্লস অবশ্য চালিয়েই খেলছেন। ২৬ বলে ৪টি করে চার-ছয়ে ৪৬ রানে অপরাজিত আছেন তিনি। ৪ রান নিয়ে ব্যাট করছেন ব্রেন্ডন ম্যাককালাম।

আজ এ দুই দলের মধ্যে যারা হারবে, তারা টুর্নামেন্ট থেকে বিদায় নেবে। আর বিজয়ী দল খেলবে ফাইনালে নাম লেখানো সাকিব আল হাসানের ঢাকা ডায়মাইটসের বিপক্ষে।

বৃষ্টিতে খেলা পরিত্যক্ত হলে কপাল পুড়বে রংপুরের। পয়েন্ট আর রানরেটে এগিয়ে থাকায় ফাইনালে চলে যাবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ব্রাজিলকে রুখে দিলো সুইজারল্যান্ড

এ কেমন আচরণ ম্যারাডোনার!

প্রথমার্ধে কুতিনহোর দুর্দান্ত গোলের পর দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই সুইজারল্যান্ডের গোল, খেলাটি লাইভ দেখুন

ব্রাজিল বনাম সুইজারল্যান্ডের খেলাটি সরাসরি দেখুন…

ব্রাজিল বনাম সুইজারল্যান্ডের খেলাটি সরাসরি দেখুন…

হার দিয়ে চ্যাম্পিয়নদের শুরু