সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

টি-টেনে সেঞ্চুরি করলেই দুবাইয়ে অ্যাপার্টমেন্ট!

বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত দশটা থেকে শুরু হয়ে যাচ্ছে প্রথম বৈশ্বিক টি-টেন ক্রিকেট লিগ। সংযুক্ত আরব আমিরাতের এই আসরে বিশ্বের সব সেরা খেলোয়াড়রা খেলবেন। আর এই ১০ ওভারের ক্রিকেট আসরে কোনো ব্যাটসম্যান সেঞ্চুরি করলেই পাবেন দুবাইয়ে একটি স্টুডিও অ্যাপার্টমেন্ট। যার মূল্য বাংলাদেশি টাকায় ১১২৮৭৯১১। আমিরাতের মুদ্রায় ৫০০০০০ দিরহাম।

বাংলাদেশের তিন খেলোয়াড়ের খেলার কথা ছিল আসরটিতে। কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে বেঙ্গল টাইগার্সের হয়ে খেলার অনুমতি দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। টেস্ট এবং টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান কেরালা কিংসের। ড্যাশিং ওপেনার তামিম ইকবাল পাখতুন্সের। মাত্র শেষ হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অনেক বড় তারকাই এই আসরে খেলছেন।

আরও : বাংলাদেশের উপকূলে আসতে থাকা জ্বলন্ত জাহাজ আটকে দিলো ভারত

১৪ থেকে ১৭ ডিসেম্বর পর্যন্ত চলবে ধুমধাড়াক্কা ক্রিকেট। সব খেলাই শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে। প্রথম এই টুর্নামেন্টে শিরোপার জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে ৬টি দল। উদ্বোধন হচ্ছে বেঙ্গল টাইগার্স ও কেরালা কিংসের ম্যাচ দিয়ে। বিশ্ব সেরা অল রাউন্ডার সাকিব আল হাসান প্রথম ম্যাচেই মাঠে নামবেন আশা করা যায়। তামিমের পাখতুন্সের ম্যাচ পরেরটা। প্রতিপক্ষ মারাঠা অ্যারাবিয়ান্স। তবে বিপিএলের সময় উইকেটের তীব্র সমালোচনা করায় শোকজ নোটিশ পাওয়া তামিমকে এদিন বিসিবিতে শুনানিতে হাজির হতে হয়েছিল। রাতেই অবশ্য তার শারজাহ উড়ে যাওয়ার কথা।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের উপকূলে আসতে থাকা জ্বলন্ত জাহাজ আটকে দিলো ভারত

‘বাড়ি গেলে সৎ বাবা মারে’

ফেবারিটদের কী হলো?

হিজরা দলের অভিনব কায়দায় ছিনতাই

ঈদের আনন্দ এখন একটু কম, সবাইকে শুধু দিতেই হয়: চম্পা

ক্রিকেটারদের ঈদ কেমন কাটছে?