সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

৬১ হাজার ৮৩টি স্থানে জাতীয় পতাকা ওড়াবে ইসলামিক ফাউন্ডেশন

মহান বিজয় দিবস উপলক্ষে শনিবার (১৬ ডিসেম্বর) সারাদেশে ৬১ হাজার ৮৩টি স্থানে যথাযোগ্য মর্যাদায় জাতীয় পতাকা উত্তোলন করবে ইসলামিক ফাউন্ডেশন। এছাড়া আয়োজন করা হয়েছে বিজয় দিবসের তাৎপর্য, সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী আলোচনা সভা। হবে বিশেষ দোয়া মাহফিল। শুক্রবার (১৫ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

ইসলামিক ফাউন্ডেশন জানিয়েছে, ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে শহীদদের রুহের মাগফিরাত কামনা করে ১৬ ডিসেম্বর সকাল ১০টায় বায়তুল মোকাররম জাতীয় মসজিদে পবিত্র কোরআনখানি, মিলাদ, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

আরও : বাংলাদেশের উপকূলে আসতে থাকা জ্বলন্ত জাহাজ আটকে দিলো ভারত

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইসলামিক ফাউন্ডেশনের ৬৪টি জেলা ও বিভাগীয় কার্যালয় ৫৫০টি উপজেলা, জোন মডেল ও সাধারণ রিসোর্স সেন্টার, প্রাক-প্রাথমিক গণশিক্ষার ৫৯ হাজার ৯৬৮টি কেন্দ্র, ৫০টি ইসলামিক মিশন, ১৯টি ইবতেদায়ী মাদ্রাসা ও ৪২৫টি মক্তব ও ৭টি ইমাম প্রশিক্ষণ একাডেমিসহ মোট ৬১ হাজার ৮৩টি স্থানে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করা হবে।

একইসঙ্গে দেশের সব স্থানে থাকবে বিজয় দিবসের তাৎপর্য, সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী আলোচনা সভা ও বিশেষ দোয়া মাহফিল।

১৬ ডিসেম্বর জোহরের নামাজের পর দেশের সব মসজিদে মুক্তিযুদ্ধে শহীদদের রুহের মাগফিরাত কামনা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল আয়োজনের জন্য ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের উপকূলে আসতে থাকা জ্বলন্ত জাহাজ আটকে দিলো ভারত

‘বাড়ি গেলে সৎ বাবা মারে’

হিজরা দলের অভিনব কায়দায় ছিনতাই

ব্রাজিলকে রুখে দিলো সুইজারল্যান্ড

বিএনপির মাথাব্যথা নেই খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে : ওবায়দুল কাদের

মিমির জীবনের সবচেয়ে সুদর্শন পুরুষ কে, জানেন?