সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

দেশের উন্নয়ন বিশ্বে ব্যাপক সুনাম অর্জন করেছে : পররাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক : পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে দেশের উন্নয়ন বিশ্বে ব্যাপক সুনাম অর্জন করেছে। কোন সন্ত্রাসী সংগঠন এ দেশের সুনাম ও উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না।

গতকাল শনিবার দিনাজপুরের চিরিরবন্দর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে কুজকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আরও : বাংলাদেশের উপকূলে আসতে থাকা জ্বলন্ত জাহাজ আটকে দিলো ভারত

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ শুরু করেছিলেন। কাত্তরের পরাজিত শক্তির দোসররা সেই স্বপ্নকে নস্যাৎ করতে বঙ্গবন্ধুকে হত্যা করে দেশের উন্নয়ন থামিয়ে দিয়েছিল। কিন্তু তার যোগ্য উত্তরসূরি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে এবং ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণে এগিয়ে চলেছে।

এ ছাড়াও পররাষ্ট্রমন্ত্রী বঙ্গবন্ধু হলে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত কুজকাওয়াজ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আয়ুবর রহমান শাহ, উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রব্বানী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তরুবালা রায়, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মনজুরুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিমদ্দিন গোলাপ, ছাত্রলীগ সম্পাদক সিফাত শাহ্ প্রমুখ।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের উপকূলে আসতে থাকা জ্বলন্ত জাহাজ আটকে দিলো ভারত

‘বাড়ি গেলে সৎ বাবা মারে’

ফেবারিটদের কী হলো?

হিজরা দলের অভিনব কায়দায় ছিনতাই

ঈদের আনন্দ এখন একটু কম, সবাইকে শুধু দিতেই হয়: চম্পা

ক্রিকেটারদের ঈদ কেমন কাটছে?