সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

মৌসুমী উড়াল দিচ্ছেন ভারতে

বিনোদন প্রতিবেদক : পর্দার প্রিয়দর্শিনী মৌসুমী ১৯ ডিসেম্বর মঙ্গলবার উড়াল দিচ্ছেন ভারতের রামুজি ফিল্ম সিটিতে। সেখানে তিনি রাশেদ রাহা পরিচালিত ‘নোলক’ ছবির শুটিংয়ে অংশ নেবেন। রাশেদ রাহা চলতি মাসের দুই তারিখ থেকে হায়দারাবাদের বিভিন্ন লোকেশনে শাকিব খান ও ববিকে নিয়ে টানা কাজ করছেন। যদিও এই রিপোর্ট লেখা পর্যন্ত (১৩ ডিসেম্বর) শাকিবের বন্ধু প্রযোজক মোহাম্মদ ইকবাল সূত্রে জানা গেছে, ১৪ ডিসেম্বর মাত্র দু’দিনের জন্য শাকিব খান ঢাকায় আসবেন। এরপর আবার হায়দারাবাদে ফিরে যাবেন নোলক সিনেমার বাকি শুটিং শেষ করতে।

আরও : বাংলাদেশের উপকূলে আসতে থাকা জ্বলন্ত জাহাজ আটকে দিলো ভারত

ছয় দিনের জন্য মৌসুমীর সঙ্গে গেছেন তার স্বামী ওমর সানী। সানীও এই ছবির অন্যতম অভিনেতা। বছরের শেষভাগে এসে মৌসুমী আবার ব্যস্ত হয়ে পড়েছেন সিনেমাপাড়ায়। জাজ মাল্টিমিডিয়ার পাশাপাশি হঠাৎ আলোচনায় আসা শাপলা কথাচিত্রের ছবিতে মৌসুমীর সম্পৃক্ততা তার ২৫ বছরের কেরিয়ারে নতুন গতি সঞ্চার করেছে। শুধু তাই নয়, শাপলার কর্ণধার সেলিম খানের ‘আমার সব ছবিতেই মৌসুমী থাকবেন বড় বড় চরিত্রে’-উক্তিটি রঙিন জগতে ব্যাপকভাবেই সাড়া ফেলেছে।

জাজ মাল্টিমিডিয়ার বেশ কয়েকটি সিনেমা, শাপলা কথাচিত্রের শতভাগ ছবি আর রাশেদ রাহার নতুন সিনেমার বাইরেও মৌসুমী গেল সপ্তাহে চুক্তিবদ্ধ হয়েছেন আলোচিত ও সফল প্রযোজক পরিচালক জুটি ইস্পাহানী আরিফ জাহানের সঙ্গে। তাদের নির্মিতব্য ‘নায়ক’ সিনেমার অন্যতম প্রধান নায়িকা চরিত্রে দেখা যাবে মৌসুমীকে। সিনেমার কাজের বাইরে ছোটপর্দার নাটক, বিজ্ঞাপনচিত্র, সমাজসচেতনতামূলক কর্মকান্ডেও মৌসুমীর ব্যস্ততা চোখে পড়ার মতো। নতুন বছরটি কি এই নায়িকা নিজের দখলেই রাখতে চাইছেন? কী আছে তার মনে?

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ঈদের আনন্দ এখন একটু কম, সবাইকে শুধু দিতেই হয়: চম্পা

শাকিব খানের নায়িকা হবার প্রস্তাব এসেছে বলো শোনা যায়? প্রশ্নের জবাবে যা বললেন দিঘি…

কেমন কাটল শাকিবপুত্র আব্রামের ঈদ?

শাকিবের সিনেমা তবুও দর্শক চাহিদার শীর্ষে

মিমির জীবনের সবচেয়ে সুদর্শন পুরুষ কে, জানেন?

এবার দুই অভিনেত্রীর চুমুর ভিডিও ভাইরাল