সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

গফরগাঁওয়ে বিজয় দিবসের অনুষ্ঠানে দুই স্কুলছাত্রকে ছুরিকাঘাত

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় বিজয় দিবসের অনুষ্ঠান চলাকালে দুই স্কুলছাত্রকে ছুরিকাঘাত করা হয়েছে। তারা হলো রিফাত মিয়া (১৫) ও জসিম উদ্দিন (১৩)।

রিফাত গফরগাঁও ইসলামিয়া স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী। জসিম রুস্তম আলী গোলন্দাজ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, এ ঘটনায় প্রান্ত নামের এক স্কুলছাত্র জড়িত। সে ময়মনসিংহ মুকুল নিকেতন স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আহাদ খান জানান, আহতদের প্রথমে গফরগাঁও উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর অবস্থার অবনতি হলে রিফাতকে পাঠানো হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আরো জানান, সকাল সাড়ে ১০টার দিকে ইসলামিয়া সরকারি হাই স্কুল মাঠে চলছিল বিজয় দিবসের অনুষ্ঠান। কুচকাওয়াজ চলাকালে পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের রতন মিয়ার ছেলে রিফাত মিয়া ও মুর্শিদ মিয়ার ছেলে জসিমকে ছুরিকাঘাত করা হয়।

গফরগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলম আরা বেগম জানান, ঘটনার সময় তিনি স্কুলমাঠে বিজয় দিবসের অনুষ্ঠানে ছিলেন। রিফাতকে ছুরি দিয়ে আঘাত করা হয়। তাকে গফরগাঁও উপজেলা হাসপাতালে নেওয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক জানিয়েছেন, রিফাতের বুকের বাম পাশে ছুরি দিয়ে আঘাত করা হযেছে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

পিকআপ উল্টে নীলফামারীতে নিহত ১২

নীলফামারীতে সড়ক দুর্ঘটনা কেড়ে নিল ৮ তরুণের প্রাণ

পালিয়ে যাওয়া ‘মাদক সম্রাজ্ঞীর’ গুলিবিদ্ধ লাশ উদ্ধার

ভাতিজা করল ‘ইভটিজিং’, গণধোলাইয়ে নিহত চাচা!

এবার নারী ‘মাদক বিক্রেতার’ গুলিবিদ্ধ লাশ উদ্ধার

বিদ্যুৎ অফিসে গিয়েও হাতপাখার বাতাস খেলেন শিক্ষা প্রতিমন্ত্রী