সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

দেশে আনার চেষ্টা চলছে বঙ্গবন্ধুর খুনিদের : স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : আইনি জটিলতা নিরসন করে বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে। এজন্য পররাষ্ট্র ও আইন মন্ত্রণালয়ের সঙ্গে স্বরাষ্ট্র মন্ত্রণালয় কাজ করছে। আশা করি, শিগগিরই তাদের ফিরিয়ে আনা সম্ভব হবে এবং শাস্তি নিশ্চিত করা হবে।

রোববার দুপুরে ঝিনাইদহের কোটচাঁদপুরে পুলিশ সার্কেলের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মন্ত্রী অপর এক প্রশ্নের জবাবে বলেন, মিয়ানমার রোহিঙ্গাদের ফিরিয়ে নেবে। তিনি জঙ্গি প্রসঙ্গে বলেন, দেশে এখন সুন্দর পরিস্থিতি বিরাজ করছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আবদুল হাই, ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবি নেওয়াজ, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজম আনার, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহম্মেদ, জেলা প্রশাসক মো. জাকির হোসেন ও ঝিনাইদহ পুলিশ সুপার মিজানুর রহমান। আরও উপস্থিত ছিলেন কুষ্টিয়া, মাগুরা ও চুয়াডাঙ্গার পুলিশ সুপার, আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী এবং প্রশাসনের কর্মকর্তারা।

আরও : বাংলাদেশের উপকূলে আসতে থাকা জ্বলন্ত জাহাজ আটকে দিলো ভারত

কোটচাঁদপুরে ১ কোটি ২৪ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত সার্কেল অফিস ভবন উদ্বোধন করেন মন্ত্রী। এরপর মহেশপুরের খালিশপুরে বিজিবি-৫৮ ব্যাটালিয়নের সঙ্গে মতবিনিময় করেন। মহেশপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নবনির্মিত ভবনও উদ্বোধন করেন তিনি। মন্ত্রী বিকাল সাড়ে ৩টায় মহেশপুর হাইস্কুল মাঠে দলীয় জনসভায় ভাষণ দেন।

শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সব ষড়যন্ত্র থেকে বেরিয়ে এসে আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে। সারা দেশের মানুষ আওয়ামী লীগকে ভালোবাসেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোবাসেন। আগামী নির্বাচনে জনগণের ভোটে পাস করে আবারও ক্ষমতায় আসবেন তিনি।

আগামী নির্বাচনে নৌকায় ভোট চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন তার জন্য সবাইকে কাজ করতে হবে।

রোববার বিকালে ঝিনাইদহে মহেশপুর হাইস্কুল মাঠে দলীয় জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়জউদ্দীন হামিদের সভাপতিত্বে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি-সংসদ সদস্য আবদুল হাই, ঝিনাইদহ-৩ আসনের এমপি নবী নেওয়াজ, ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমি, সাবেক এমপি সফিকুল আজম খান চঞ্চল, পারভীন তালুকদার মায়া, ময়নুদ্দিন মিয়াজী, মহেশপুর পৌরসভার মেয়র আবদুর রশিদ খানসহ অনেকে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের উপকূলে আসতে থাকা জ্বলন্ত জাহাজ আটকে দিলো ভারত

‘বাড়ি গেলে সৎ বাবা মারে’

ফেবারিটদের কী হলো?

হিজরা দলের অভিনব কায়দায় ছিনতাই

ঈদের আনন্দ এখন একটু কম, সবাইকে শুধু দিতেই হয়: চম্পা

ক্রিকেটারদের ঈদ কেমন কাটছে?