সোমবার, ২৩শে এপ্রিল, ২০১৮ ইং ১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র ও গাঁজাসহ দুজন গ্রেফতার 

news-image
নিজস্ব প্রতিনিধি : লোহার তৈরি দেশীয় পাইপগান ও ২০ কেজি গাঁজাসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১০ জানুয়ারি) রাত ও বৃহস্পতিবার সকালে জেলার পৃথক দুটি স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারা হলেন- জেলা শহরের মধ্যপাড়া এলাকার আহাম্মক মিয়ার ছেলে রুবেল ও নরসিংদী জেলার নারায়ণপুর এলাকার কাউছার মিয়ার ছেলে সাইফুল ইসলাম।

পুলিশ জানায়, বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে অস্ত্রধারী ছিনতাইকারী রুবেলকে ১৪ ইঞ্চি লোহার দেশীয় তৈরি পাইপগানসহ পৌর শহরের কান্দিপাড়া মাদ্রাসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের পাকা রাস্তার উপর থেকে গ্রেফতার করা হয়। অস্ত্র (পাইপগান) উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃত আসামি রুবেলের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনের মামলা রুজু করা হয়েছে।

এদিকে বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সদর থানাধীন সুলতানপুর আখাউড়া বাইপাস সড়কের পাশের কাঠ বাগানের সামনে একটি কাভার্ড ভ্যানে বিশেষভাবে রাখা ২০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। সাইফুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নবীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email