সোমবার, ২৩শে এপ্রিল, ২০১৮ ইং ১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

আখাউড়ায় বিপুল পরিমান মাদকদ্রব্য সহ গ্রেফতার-১

news-image

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :  ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানার নূরপুর গ্রামের আব্দুল হামিদ নামক এক মাদক ব্যবসায়ীকে অভিনব পদ্ধতিতে সংরক্ষিত বিপুল পরিমান ফেন্সিডিল ও স্কাফসহ আটক করেছে র‌্যাব।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পাওয়া যায় যে, মাদক স¤্রাট হামিদ তার নিজ বাড়ীতে নিয়মিত সীমান্ত এলাকা হতে আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল ও স্কাফ কফ সিরাপ সংগ্রহ করে তার হেফাজতে রেখে ক্রয়-বিক্রয় করে আসছে। এই তথ্যের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়ীর উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

র‍্যাব সূএ জানায়, বৃহস্হপতিবার রাতে তার বাড়িতে বিপুল পরিমান মাদকের চালান আসছে। উক্ত তথ্যের আলোকে রাত সাড়ে ১০টায় ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পরিচালক চন্দন দেবনাথ এর নেতৃত্বে আব্দুল হামিদ এর বসত বাড়িতে অভিযান পরিচালনা করে আব্দুল হামিদ (৬০), পিতাঃ মৃত মহরম আলীকে হাতেনাতে আটত করা হয়।

পরবর্তীতে আসামীর বসত বাড়িতে তল্লাশি পরিচালনা করে তার বাড়ির আঙিনায় খড়ের স্তুপের মধ্যে, রান্না ঘরের মাটির নিচে ড্রামে এবং বসত ঘরের খাটের নিচে ও তার নিকট হইতে পৃথক পৃথক ভাবে ১৪৯ বোতল স্কাফ কফ সিরাপ ও ৬ বোতল ফেন্সিডিলসহ সর্বমোট ১৫৫ বোতল মাদক দ্রব্য উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১,৫৫,০০০/- (এক লক্ষ পঞ্চান্ন হাজার) টাকা।

র‌্যাব ১৪ কোম্পানী কমান্ডার মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে আরো ৫ টি মাদক মামলা রয়েছে। বর্তমানে আখাউড়া থানায় তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email