সোমবার, ২১শে মে, ২০১৮ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

র‍্যাবের অভিযানে ৬০ কেজি গাঁজা উদ্ধার, মাদক পাচাঁরকারি গ্রেফতার

 

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে এক মাদক পাঁচার কারীর কাছ থেকে ৬০কেজি গাঁজাসহ তার মাদক পাঁচারের কাজে ব্যবহ্নত প্রাইভেটকারটি আটক করেছেন। আজ শুক্রবার দুপুর আড়াই টার দিকে তাকে আটক করেন। সে জেলার বিজয়নগর উপজেলার চম্পকনগর গ্রামের ইসমাইল মিয়ার ছেলে ওমর ফারুক (৬০)।তাকে কিশোরগঞ্জের কুলিয়াচর এলাকার ছয়সূতি বাসষ্ট্যান্ড এলাকা থেকে আটক করা হয়।

র‌্যাব-১৪ ভৈরব জানায়, আশুগঞ্জ গোলচত্তর এলাকায় গোপন সংবাদের ভিওিতে শুক্রবার দুপুরে মাদক পাঁচার রোধে চেকপোষ্ট স্থাপন করলে মহাসড়কে ঢাকা মেট্রো-গ ১১-৫৪৮৩ সিলভার কালারের প্রাইভেটকারটিকে থামার সংকেত দিলে সংকেত অমান্য করে চলে যায়। তখন ভৈরব ক্যাম্পের আভিযানিক দল প্রাইভেটকারের পিছু ধাওয়া করে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার ছয়সূতী বাস স্ট্যান্ড নামক এলাকায় প্রাইভেকারটিকে চালকসহ আটক করেন। আটককৃত চালককে জিজ্ঞাসাবাদ করলে তাঁঁর গাড়ী তল্লাশী করে ৬০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজা ও প্রাইভেটকারের আনুমানিক মূল্য ১৩,০০,০০০/- (তের লক্ষ) টাকা।

র‍্যাব – ১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, মাদক ও প্রাইভেটকারসহ আটকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন কিশোরগঞ্জ জেলার কুলিয়ার চর থানায় মামলা দায়েরের কার্যক্রম প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email