মঙ্গলবার, ৩০শে জানুয়ারি, ২০১৮ ইং ১৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

শুভশ্রীকে ধন্যবাদ জানালেন মিমি!

বিনোদন ডেস্ক : শুভশ্রী গাঙ্গুলি ও মিমি চক্রবর্তী। নির্মাতা রাজ চক্রবর্তীর বাস্তব জীবনের দুই নায়িকার ত্রিভুজ প্রেমের গল্প সবারই জানা। বিষয়টি নিয়ে পানি কম ঘোলা হয়নি। বেশ বড় সময় জুড়ে আলোচনায় ছিলেন তারা।

বোঝে না সে বোঝে না সিনেমার সময় তাদের মধ্যে প্রেমের সূচনা। সিনেমাটি পরিচালনা করেন রাজ। নায়িকা ছিলেন মিমি। এরপর ২০১৬ সালে ব্রেকআপ হয় এ জুটির। পরবর্তী সময়ে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান রাজ। এ জুটির বিয়ের গুঞ্জন রটে যায়। তবে রাজ-শুভশ্রীর সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

রাজের সঙ্গে প্রেমের জেরে মিমি-শুভশ্রীর সম্পর্কের অবনতি ঘটে। প্রায়ই পরস্পরের বিরুদ্ধে নানা অভিযোগ তুলতে দেখা গেছে তাদের। তবে অতীত নিয়ে হয়তো আর ভাবতে চাইছেন না এই দুই অভিনেত্রী। দ্বন্দ্ব ভুলে আবারো ভালো বন্ধু হয়ে থাকতে চাইছেন তারা।

মিমি চক্রবর্তী অভিনীত নতুন সিনেমা টোটাল দাদাগিরি। সিনেমার মুক্তি উপলক্ষে মিমিকে শুভেচ্ছা জানান শুভশ্রী। টুইটারে তিনি লেখেন, ‘মিমি চক্রবর্তী, যশ দাশগুপ্তসহ টোটাল দাদাগিরি টিমের জন্য শুভকামনা।’ সঙ্গে সঙ্গেই শুভশ্রীর টুইটের উত্তরে মিমি বলেন, ‘অসংখ্য ধন্যবাদ শুভশ্রী।’