মঙ্গলবার, ৩০শে জানুয়ারি, ২০১৮ ইং ১৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

শ্রীলঙ্কাকে খেলায় ফেরাল পেরেরা

শুরুটা ভালোই করেছিল জিম্বাবুয়ে। দুই ওপেনার মাসাকাদজা ও মিরে ভালো কিছুরই ইঙ্গিত দিচ্ছিলেন। ঠিক এমন সময় জ্বলে উঠলেন লঙ্কান পেসার থিসারা পেরেরা। টানা তিন উইকেট তুলে নিয়ে লঙ্কানদের খেলায় ফেরালেন এই তারকা।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত জিম্বাবুয়ের সংগ্রহ ১৪ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ৫৬ রান। টেলর ১ রান নিয়ে ব্যাট করছেন। নতুন ব্যাটসম্যান হিসেবে উইকেটে এসেছেন সিকান্দার রাজা।

টস জিতে ব্যাট করতে নেমে ভালোই শুরু করেন দুই ওপেনার হ্যামিল্টন মাসাকাদজা ও মিরে। দেখে শুনে ব্যাট করে ৪৪ রানের জুটি গড়েন এই দুই ব্যাটসম্যান। ঠিক এমন সময় জ্বলে ওঠে পেরেরা। দশম ওভারে ২০ রান করা মাসাকাদজাকে সাজঘরে ফেরানোর পর নিজের পরের ওভারেই আরভিনকে (২) থারাঙ্গার তালুবন্দি করান এই পেসার। নিজের চতুর্থ ওভারে আবারও আঘাত হানেন পেরেরা। ওপেনার মিরেকে (২১) উইকেটরক্ষক ডিকভেলার তালুবন্দি করান।

শ্রীলঙ্কা একাদশ
উপল থারাঙ্গা, কুশল পেরেরা, দীনেশ চান্ডিমাল, ডিকভেলা, কুশল মেন্ডিস, আসলে গুনারত্নে, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়া, সুরাঙ্গা লাকমল, লাকশান সান্দাকান, নুয়ান প্রদীপ।

জিম্বাবুয়ে একাদশ
হ্যামিল্টন মাসাকাদজা, সলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), ব্লেসিং মুজারাবানি, টেন্ডাই চাতারা, কাইল জার্ভিস।