বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

সিলিন্ডার গ্যাস ব্যবহারে সচেতনতার কাজ করছেন পপি

news-image

বিনোদন প্রতিবেদক : বিভিন্ন অঞ্চলের নারীদের সিলিন্ডার গ্যাস ব্যবহারে সচেতনতার কাজ করছেন চিত্রনায়িকা পপি। এলপি গ্যাস ব্যবহারে নারীদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে দেশের বিভিন্ন জেলায় একাধিক সেমিনারেও অংশগ্রহণ করছেন এ নায়িকা।

গেল বছরের ডিসেম্বর থেকেই এমন উদ্যোগের সঙ্গে থাকতে পেরে বেশ উচ্ছ্বাসিত ও গর্বিত বলেও জনান এ অভিনেত্রী। তবে এমন উদ্যোগে শুধু নারীদের নয়, গ্যাস ব্যবহারে পুরুষদেরও সচেতনতা বৃদ্ধির জন্য সেমিনার করার প্রস্তাব করেন পপি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এ ধরনের একটি ধারাবাহিক কার্যক্রমে সম্পৃক্ত হতে পেরে ভীষণ ভালো লাগছে। এলপি গ্যাস ব্যবহার করে অনেক কম সময়েই রান্নার কাজ শেষ করা যায়। তাতে সময়ও বাঁচে অনেক। নারীরা যাতে নিরাপদে এ গ্যাস ব্যবহার করেন এবং কীভাবে করবেন প্রতিটি সেমিনারে তা বুঝিয়ে বলার চেষ্টা করি। একজন নারী হয়ে এ ধরনের কাজ করতে পারছি বলে আমি সত্যিই ভীষণ খুশি।’

প্রসঙ্গত, এরই মধ্যে পপি সিলেট, রাজশাহী, বগুড়া, খুলনা, সাতক্ষীরা, বাগেরহাটসহ আরও কয়েকটি জেলায় এ কার্যক্রমে অংশ নিয়েছেন। এদিকে শিগগিরই নতুন বছরে শহীদুল হক খানের ‘যুদ্ধ শিশু’ এবং অন্যটি সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’ নতুন দুটি চলচ্চিত্রের শুটিং শুরু করতে যাচ্ছেন চিত্র নায়িকা পপি।

Print Friendly, PDF & Email