শনিবার, ২৭শে জানুয়ারি, ২০১৮ ইং ১৪ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

বেতন বাড়ছে সাকিব-তামিম-মাশরাফিদের!

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ২৫, ২০১৮

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নতুন চুক্তিতে ক্রিকেটারদের বেতন বাড়ার সম্ভাবনা রয়েছে। ক্রিকেট অপারেশন কমিটির পক্ষ থেকে খেলোয়াড়দের বেতন বাড়ানোর জন্য প্রস্তাব দেয়া হবে। এমনটিই বলছেন বিসিবির ক্রিকেট অপারেশন কমিটির চেয়ারম্যান আকরাম খান।

আর কিছু দিনের মধ্যেই ক্রিকেটারদের তালিকা চূড়ান্ত করবে বিসিবি। সম্প্রতি এমসিসিতে বিশ্ব ক্রিকেট কমিটির সভায় বেতন বৈষম্য নিয়ে কথা বলেন বাংলাদেশ সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। বিশ্বসেরা এই অলরাউন্ডারের বেতন বৈষম্য নিয়ে প্রশ্ন তোলায় নড়েচড়ে বসেছে বিসিবিও। তাই তো বিসিবির নতুন চুক্তিতে ক্রিকেটারদের বেতন ও ম্যাচ ফি বাড়ানোর প্রস্তাব দেয়া হবে বলছেন আকরাম খান।

বুধবার একটি বেসরকারি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান বলেন, ক্রিকেটারদের বেতন বাড়ানোর জন্য আমরা বিসিবিতে প্রস্তাব দেব। গত বছরও ক্রিকেটারদের ম্যাচ ফি এবং বেতন বাড়ানো হয়েছে। এবারও আমরা বেতন বাড়ানোর প্রস্তাব রাখব।

হাথুরুসিংহে চলে যাওয়ার পর থেকেই জাতীয় দলের জন্য মানসম্মত একজন কোচ খুঁজছে বিসিবি। কোচ না থাকলেও টেকনিক্যাল ডিরেক্টরের অধীনে অসাধারণ খেলে যাচ্ছে জাতীয় দল। যে কারণে বিদেশি কোচ নিয়োগ দেয়ার ব্যাপারে আপাতত নীরব দেশের ক্রিকেট বোর্ড। তবে ক্রিকেট অপারেশন কমিটির চেয়ারম্যান জানিয়েছেন জাতীয় দলের প্রধন কোচের সন্ধান চালিয়ে যাওয়া হচ্ছে।