সোমবার, ২৯শে জানুয়ারি, ২০১৮ ইং ১৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

নাসিরনগরে প্রয়াত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর সহধর্মিনী দিলশাদ আরার সমর্থনে বিশাল সমাবেশ

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : প্রয়াত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এভোকেট ছায়েদুল হকের মৃত্যুতে আগামী ১৩ মার্চ ব্রাহ্মণবাড়িয়া-১(নাসিরনগর)শূন্য আসনে উপ-নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থী প্রয়াত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর সহধর্মিনী দিলশাদ আরা বেগম মিনুর সমর্থনে আজ শনিবার উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে এক বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয় ।

উপজেলা পরিষদ চত্বরে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়ের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মন্ত্রীর সহধর্মিনী দিলশাদ আরা বেগম মিনু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী প্রজম্মলীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ইখতেশামুল কামাল,জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী,জেলা পরিষদ সদস্য হাজ্বী মোঃ ফারুকুজ্জামান ফারুক,মহিলা সদস্য শাহিন আরা খানম,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্না,চাতলপাড় ইউপি চেয়ারম্যান শেখ আবদুল আহাদ,সদর ইউপি চেয়ারম্যান আবুল হাসেম

গোর্কণ ইউপি চেয়ারম্যান মোঃ হাসান খান,ভলাকুট ইউপি চেয়ারম্যান মোঃ রুবেল মিয়া, আওয়ামীলীগ নেতা এডভোকেট জামাল উদ্দিন চৌধুরী,উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেলায়েত,উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক মোজাম্মেল হক জুরান,সাংস্কৃতিক সম্পাদক অরুণ জ্যোতি ভট্রাচার্য,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বশির আল হেলাল,আইন বিষয়ক সম্পাদক এড.আব্বাস উদ্দিন।এছাড়াও অনুষ্ঠানে ছাত্রলীগ,যুবলীগসহ ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগের সভাপতি/সম্পাদকগণ বক্তব্য রাখেন।

মন্ত্রীর সহধর্মিনী দিলশাদ আরা বেগম মিনু তাঁর বক্তব্যে সমাবেশে অংশ নেয়া সকল নেতাকর্মী প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ও তাঁর স্বামীর ভুলত্রুটির জন্য ক্ষমা চান এবং তাঁর রেখে যাওয়া অসম্পূর্ণ কাজ সমাপ্ত করতে এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন।
সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃকর্মীরা উপস্থিত ছিলেন।

সভার শুরুতেই সদ্য প্রয়াত মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রী এডভোকেট ছায়েদুল হকের বিদ্রেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য,গত ১৬ ডিসেম্বর সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় বর্ষীয়ান নেতা মন্ত্রী এডভোকেট ছায়েদুল হক শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।