সোমবার, ৫ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং ২৩শে মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

বিজয়নগরে এসএসসি বা সমমান পরীক্ষার্থী ২৪৪৫ জন

বিজয়নগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ২০১৮ সালের এসএসসি বা সমমান পরীক্ষার্থী ২৪৪৫ জন। এ বছর মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নিতে যাচ্ছেন ১৯৩৬ জন শিক্ষার্থী। এরইমধ্যে বালক ৯০৪ আর  বালিকা  ১০৩২জন। দাখিল পরীক্ষায় অংশ গ্রহণ করবে মোট ৩৯৪ জন। এরই মধ্যে ছাত্র ২১২ জন, ছাত্রী ১৮২ জন শিক্ষার্থী এবং ভোকেশনাল থেকে পরীক্ষায় অংশ নিচ্ছে ১১৫ জন শিক্ষার্থী। এরমধ্যে বালক ৮৯ জন এবং বালিকা ২৬জন।

উপজেলায় ৫টি এসএসসি এবং ১টি দাখিল পরীক্ষা কেন্দ্রে শান্তিপূর্ণ ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা নেয়ার জন্য সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার(ভারপ্রাপ্ত) মোঃ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলী আফরোজ জানান, এসএসসি বা সমমান পরীক্ষা আগামি ১ ফেব্রুয়াফর থেকে সারা  দেশে একযোগে অনুষ্ঠিত হবে। আমরা শান্তিপূর্ণ ও সুষ্ঠু পরিবেশে পরীক্ষা নেওয়ার জন্য সবধরনের প্রস্তুতি গ্রহণ করেছি। কেন্দ্রীয় নিদের্শনা অনুযায়ী এবছর পরীক্ষা শুরু হওয়ার ৩০ মিনিট পূর্বে পরীক্ষার্থী প্রবেশপত্র পূর্বক আসন গ্রহণ করতে হবে। অন্যথায় পরীক্ষায় অংশ গ্রহণ করতে দেয়া হবে না।