বৃহস্পতিবার, ৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং ২৬শে মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

বিজয়নগরে প্রাথমিক বিদ্যালয়ে বিনামূল্যে ল্যাপটপ বিতরণ

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার ৬১টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। রবিবার বিকালে  জেলা সার্কিট হাউজে আনুষ্ঠানিকভাবে   ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

বিজয়নগর উপজেলার ৬১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান  শিক্ষকদের হাতে ল্যাপটপ গুলো তুলে দেয়া হয় । এসময় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. তানভীর ভূঁইয়া , জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার বণিক, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুদস সামাদ আকন্দ ও বিজয়নগর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. মাজহারুল হুদাসহ অনেকেই উপস্থিত ছিলেন।

বিজয়নগর উপজেলার হরষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো. হুমায়ূন কবীর বলেন, সরকারি ভাবে ল্যাপটপ পেয়ে আমরা খুবই আনন্দিত।  এখন ছোট কোমলমতি শিশুদের ডিজিটাল ক্লাশ উপহার দিতে পারবো। শিশুরা এখন আনন্দিত হয়ে  ক্লাস করতে পারবে।

বিজয়নগর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো. মাজহারুল হুদা জানান, প্রাথমিক পর্যায়ের শ্রেণি শিক্ষা কার্যক্রমকে ডিজিটাল করার জন্য প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে উপজেলার ১০০টির বিদ্যালয়ের মধ্যে ৬১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে প্রজেক্টরও দেয়া হবে।